Ranita Das: ভোল পাল্টে ফেলেছে বাহামনি! বাহা শাড়ি ছেড়ে পুলের ধারে বিকিনি পরে রণিতা উষ্ণতায় ভরিয়ে দিলেন নেট দুনিয়া! চারিদিকে শুধু রনিতার চর্চা – Tolly Tales
Connect with us

Tollywood

Ranita Das: ভোল পাল্টে ফেলেছে বাহামনি! বাহা শাড়ি ছেড়ে পুলের ধারে বিকিনি পরে রণিতা উষ্ণতায় ভরিয়ে দিলেন নেট দুনিয়া! চারিদিকে শুধু রনিতার চর্চা

Published

on

রনিতা দাস। টেলিভিশনের জগতে এই নামটি সঙ্গে পরিচিত নেই এমন দর্শক খুঁজে পাওয়া কঠিন। আর এই নামটি সঙ্গে জুড়ে গেছে, ইষ্টিকুটুম, বাহামনি সোরেন। আসলে ধারাবাহিতে এমন কিছু চরিত্র থেকে জায়গা দর্শকদের মনে চিরকালীন ছাপ তৈরি করে। বাহমনী তেমনই একটি চরিত্র যা সফলভাবে তুলে ধরেছিলেন অভিনেত্রী রনিতা দাস।

আজও দর্শক এই নামটি নিলে সবার প্রথম উল্লেখ করে বাহমনির কথা, এতটাই জনপ্রিয় রনিতা। তাই ঋষি কৌশিক, অঙ্কিতা চক্রবর্তী এবং রনিতা দাস অভিনীত ওই ধারাবাহিকের টিআরপি তখন ছিল তুঙ্গে। এখনো যেন সেই ইমেজ ভেঙে বেরিয়ে আসতে পারেননি এই বাঙালি অভিনেত্রী।

এরপর একটা দীর্ঘ সময় বিরতি নিয়েছেন এবং তারপর নতুন একটা অনুষ্ঠানে সঞ্চালিকার দায়িত্বে ফিরেছিলেন রনিতা দাস। উদ্দেশ্য ছিল বাহমনী ইমেজ ভেঙে বেরিয়ে আসা এবং দর্শকদের মনে নতুন ছাপ তৈরি করা। যদিও সেটা তুমি কতটা করতে পেরেছেন এটা দর্শকদের থেকে ভালো আর কেউ বলতে পারবে না।

 

View this post on Instagram

 

A post shared by Ranieeta Dash (@ranieeta_dashofficial_)

তবে নিজেকে আমূল বদলে ফেলেছেন রনিতা দাস।। তার প্রমাণ এই ছবিগুলো। সম্প্রতি নায়িকা এমন কিছু ছবি শেয়ার করেছেন যা দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের চোখ কপালে উঠেছে। কী রয়েছে সেই ছবিতে?

আসলে এর আগে নায়িকা কে এমন ছবিতে দেখা যায়নি। কালো রঙের ববি প্রিন্টের মনোকিনিতে নিজেকে সাজিয়েছেন রনিতা দাস। সঙ্গে সুইমিং পুলে জলকেলি করতে ব্যস্ত তিনি। বক্ষ বিভাজিকা স্পষ্ট হয়ে উঠেছে। এক সময় ভাইরাল হয়েছিল বাহা স্পেশাল শাড়ি। কিন্তু এ যে সম্পূর্ণ উল্টো রূপ!

 

View this post on Instagram

 

A post shared by Ranieeta Dash (@ranieeta_dashofficial_)

দশকরাও দেখে বাহ! বাহ! বলতে বাধ্য। ঝরঝরে ফিগারে আরো সুন্দরী লাগছে রনিতাকে। বর্তমানে নায়িকা একটি প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন। সেখানে রয়েছেন নায়িকার প্রেমিক সৌপ্তিকও। এর পাশাপাশি বহুদিন ধরে ক্যামেরা থেকে দূরে থাকার পর অবশেষে ওয়েব সিরিজের মাধ্যমে কাম ব্যাক করেছেন রনিতা নিজেও।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending