Ritabhari Chakraborty: সিঁথি ভর্তি সিঁদুর! ডাক্তার প্রেমিককে ছেড়ে হেয়ার স্টাইলিস্টকে চুপিসারে বিয়ে করে ফেললেন টলিউড সুন্দরী ঋতাভরী! “নিমন্ত্রণও করলে না?” আক্ষেপ ভক্তদের – Tolly Tales
Connect with us

Tollywood

Ritabhari Chakraborty: সিঁথি ভর্তি সিঁদুর! ডাক্তার প্রেমিককে ছেড়ে হেয়ার স্টাইলিস্টকে চুপিসারে বিয়ে করে ফেললেন টলিউড সুন্দরী ঋতাভরী! “নিমন্ত্রণও করলে না?” আক্ষেপ ভক্তদের

Published

on

টলিউডে কান পাতলেই বিভিন্ন মুচমুচে খবর শোনা যায়। প্রেম বিয়ে বিচ্ছেদ এগুলো তো এখন নিত্যনৈমিত্তিক ঘটনায় দাঁড়িয়েছে। আজ প্রেম হলো তো কাল বিয়ে আর পরশু বিচ্ছেদ এটাও নতুন কিছু নয় এই দুনিয়ায়। তবু তার মাঝে ব্যতিক্রম এবং দৃষ্টান্ত তো আছেই।

এমন অনেক নায়ক-নায়িকা বা দম্পতি রয়েছেন যাঁদের বিয়ের জন্য অপেক্ষা করে রয়েছে ভক্তরা। এখানে এসে অনেকেই নিজের সঙ্গীতে খুঁজে পান কাজের মধ্যে দিয়ে আবার কারোর কারোর সঙ্গেই ডাক্তার ইঞ্জিনিয়ার বা সরকারি চাকরিরত ব্যক্তি। এই নায়িকার মনের মানুষ আবার ডাক্তার।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

শিরোনাম পড়ে তো বুঝেই গেছেন আমরা কার কথা বলছি। হ্যাঁ, আজ আমরা যাকে নিয়ে বলবো তিনি হলেন টলিউডের অন্যতম সুন্দরী এবং প্রথম সারির নায়িকা ঋতাভরী চক্রবর্তী। এই নায়িকার রূপ এবং অভিনয় গুণ নিয়ে যতই বলা হবে ততই কম। আর তার সঙ্গে অত্যন্ত ভালো মনের মানুষ তিনি এটাও বলতেই হবে।

তবে এবার এই সুন্দরী নায়িকা দুঃখ দিলেন ভক্তদের মনে। হঠাৎ করে বিয়ে করে ফেললেন। হ্যাঁ নইলে কি আর সিঁথি ভর্তি সিঁদুর পরে আসেন সোশ্যাল মিডিয়ায়? আর এই ছবি দেখে যে কত ছেলের মন ভেঙেছে তা বলার মত নয়। সুন্দরী নায়িকার এই রূপ দেখে অবাক দর্শকরা। আর সব থেকে বড় কথা নিজের প্রেমিক ডাক্তারকে ছেড়ে তিনি বিয়ে করলেন নিজের হেয়ার স্টাইলিস্টকে!

হ্যাঁ, এমনটা আমরা নয় লিখেছেন স্বয়ং নায়িকা। সম্প্রতি ভিডিও পোস্ট করেছেন তিনি যেখানে এমন ক্যাপশন লিখে চমকে দিয়েছেন সবাইকে। তবে না, এটা আসল বিয়ে নয়। নায়িকার এই সাজসজ্জা দেখে স্পষ্ট দূর্গাপুজোর প্রাক্কালে বিশেষ শুট করলেন তিনি। আর ওই ভিডিওতেই দেখা গেল নায়িকা স্পষ্ট বলেছেন “এই আমি সিঁদুর পরে নিচ্ছি আমার বিয়ে হয়ে গেছে”। তারপরই উলুধ্বনি। আর এক ব্যক্তি হাত দিয়ে পরিয়ে দিল সিঁদুর।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending