Tollywood

Ritabhari Chakraborty: পরনে বুক-খোলা পোশাক, উপচে পড়ছে যৌ’বন! ঋতাভরী চক্রবর্তীর নতুন লুকে ঘায়েল নেটিজেন

ঋতাভরী চক্রবর্তী নামটা শুনলেই আগে ভেসে আসে বং ক্রাশ কথাটি। ছোট পর্দায় স্টার জলসার ওগো বধূ সুন্দরী থেকে যে মেয়েটি নিজের অভিনয় জীবন শুরু করেছিল আজ সে বাংলার কোটি কোটি পুরুষের হৃদয়ে ঝড় তোলে। টেলিভিশনের পর্দা দিয়ে নিজের পথ চলা শুরু করলেও বর্তমানে তিনি বড় পর্দা এবং ওয়েব সিরিজের একটি জনপ্রিয় নাম।

বলিউডের বহু তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গেও তাকে দেখা যায়। তবে সোশ্যাল মিডিয়াতে ও তাকে সবসময়ই একটিভ দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় অভিনেত্রীর। প্রায় সময় নিজের ফটোশুটে একাধিক ছবি এবং ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন এবং তাতে প্রশংসাও পান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ঋতাভরির একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে নিজের হ’ট এবং বো’ল্ড লুকিয়ে ধরা পড়েছেন অভিনেত্রী। আর সেই ছবিতেও অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন তার অনুরাগীরা।


ছবিতে অভিনেত্রী কে দেখা যাচ্ছে একটি লং ড্রেসে। যাতে রয়েছে ডিপ নেক কাট। যাতে স্পষ্ট অভিনেত্রীর ব’ক্ষ বিভাজিকা। সেই সঙ্গে অভিনেত্রীর অসাধারণ এক্সপ্রেশনে মুগ্ধ হয়েছেন সকলেই। এই অ্যাবস্ট্রাক্ট প্রিন্টের জামাটির ওপরে রয়েছে সোনালী সিকুয়েন্স এর কাজ। তার সঙ্গে অভিনেত্রীকে দেখা গেছে খোলা চুলে কানে স্টোনের কানের পড়তে।ছবিটিতেও প্রত্যেকে তার প্রশংসা করেছেন।

Nira