Tollywood

Rooqma Roy: রুকমাকে জাপটে ধরে ঠোঁটের দিকে চেয়ে আছে স্পেশাল মানুষটি! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গেলো ব্যক্তিগত ছবি! রাহুল তো নয়, কার প্রেমে পড়লেন “লালকুঠি” অভিনেত্রী?

পরনে সাদা গোলাপি শাড়ি এবং হাত কাটা ব্লাউজ। সামনের পুষ্টি জড়িয়ে ধরে তার ঠোঁটের দিকে তাকিয়ে রয়েছে অভিনেত্রী। নায়িকাও যেন উত্তেজিত। বেশ মাখো মাখো প্রেম বলা যায়।

যাদেরকে নিয়ে এই মাখামাখো প্রেম তারা দুই জনপ্রিয় মুখ রুকমা রায় এবং বিক্রম চট্টোপাধ্যায়। টেলিভিশনে দুজনেই অভিনয়ের দক্ষতার জোরে একাধিক ধারাবাহিকে একাধিক চরিত্রে অভিনয় করে নিজেদের ছাপ রেখে গেছেন দর্শকদের মনে। তবে এবার দুজনের একটি ব্যক্তিগত ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাবছেন ব্যাপারটা আসলে কী? সম্প্রতি শেষ হয়েছে ধারাবাহিক লালকুঠি। অনামিকাকে আর দেখা যাচ্ছে না পর্দায়। অনামিকা অর্থাৎ রুকমা রায় এবার আসছেন নতুন রূপে। আর তার সঙ্গী রাহুল নয় বরং বিক্রম চট্টোপাধ্যায়। হ্যাঁ, দুজনের জুটি নতুন কিন্তু এই ছবি ব্যাপক উত্তেজনার সৃষ্টি করেছে দুজনের ভক্তদের মধ্যে। জি বাংলাতেই দেখা যাবে এই জুটিকে।

এবার ওয়েব সিরিজে জুটি বাঁধছেন বিক্রম ও রুকমা, দেখুন প্রোমো

না, আর কোন নতুন সিরিয়াল নয়। এবার একসঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন একটি ওয়েব সিরিজে। অভিনেত্রী সেই ওয়েব সিরিজের প্রমো শেয়ার করেছেন। খুব খুশি তার দর্শকরা। নায়িকাদের ভিডিওটি শেয়ার করেছেন সেখানে রুকমা এবং বিক্রম ছাড়াও দেখা যাবে রাইমা সেনকে। সিরিজের নাম রক্তকরবী। রয়েছেন শান্তি লাল মুখোপাধ্যায় তুলিকা বসু লাবনী সরকার সহ আরো কিছু বিশিষ্ট তারকা।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

ওয়েব সিরিজটা দেখা যাবে জি ফাইভে। আদ্যোপান্ত রহস্য দিয়ে ভরা এই সিরিজটি দেখার জন্য অপেক্ষা করছে ভক্তরা। বিক্রম এর আগে সাত পাকে বাঁধা, ইচ্ছে নদী, ফাগুন বউ সহ বেশ কিছু ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে ফেলেছেন। অভিনেত্রী রুকমা এর আগে কিরণমালা, দেশের মাটি ধারাবাহিকে অভিনয় করে নজরে এসেছেন দর্শকদের।

Nira