Connect with us

Tollywood

Rukmini Maitra: পুরো স্লিমট্রিম কিন্তু খেতে ভালোবাসেন মিষ্টি-পিজ্জা! এবার টপাটপ মুখে পুরছেন রসগোল্লা, রুক্মিণীর এমন কাণ্ড দেখে হতবাক দর্শক

Published

on

বাংলা চলচ্চিত্র জগতের বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রুক্মিণী মৈত্র। যাকে বহু ছবিতে দেবের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে দেখা গেছে। দর্শক এই জুটিকে যেমন টিভির পর্দায় দেখতে ভালোবাসে ঠিক তেমনি বাস্তব জীবনেও এই জুটির জনপ্রিয়তা বেশ অনেকটাই। সম্প্রতি এই জুটিকে একসাথে আবার ছোট পর্দাতেও রিয়ালিটি শোতে দেখা যাচ্ছে। স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’ এর মঞ্চে দেব রুক্মিণী এবং মনামিকে একসাথে বিচারকের আসনে দেখা যাচ্ছে।

HBD Rukmini Maitra: 10 awe-inspiring looks to steal from her closet | Times of India

প্রসঙ্গত এই শোয়ের শুটিং সেটে তাদের মজা ও আড্ডার একাধিক ভিডিও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবার এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে যা দেখে সাধারণ মানুষ সত্যিই অবাক। সাধারণ মানুষ অভিনেতা অভিনেত্রীদের যেরকম ফিট দেখেন তাই তাদের ধারণা যে দৈনন্দিন জীবনে খুবই কঠোর খাদ্যাভাস এবং শরীরচর্চা করে থাকেন তারা। কিন্তু বাস্তব জীবনে এমন অনেক বড় বড় তারকারা রয়েছেন যারা খাদ্যের কাছে সত্যিই দুর্বল।

Rukmini Maitra (Actress) Full Biography, Age, Height, Weight, Husband & Pictures

এমনই একজন অভিনেত্রী হলেন টলিউডের রুক্মিণী মৈত্র। এই অভিনেত্রী যে খাদ্যরসিক তা মোটামুটি সবাইকার জানা। আর তার সাথে বাঙালির যে মিষ্টি প্রিয় হবে না এমন দেখা যায় না।এমনই এক দৃশ্য দেখা গেল ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে। কিছুদিন হলো বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো গিয়েছে। কিন্তু পুজোর রেশ এখনো রয়ে গেছে বাঙালির জীবনে। দুর্গাপুজোর বিজয়ায় মিষ্টিমুখ সব বাঙালি করে থাকে। সেইভাবে স্টার জলসা ‘ডান্স ডান্স জুনিয়রের’ বিজয় দশমীর উপলক্ষে একটি বিশেষ পর্বে দেখা গিয়েছে, যে এই অভিনেত্রী নিজের হাতে ছোট ছোট খুদে প্রতিযোগীদের এবং বিচারকদের এক হাঁড়ি মিষ্টি নিয়ে প্রত্যেককে খাইয়ে দিচ্ছে।

আর নিজের হাতে এক হাঁড়ি মিষ্টি রেখে অভিনেত্রী যে খাবেন না এমন হতেই পারে না। তাই প্রত্যেকে খাইয়ে দেওয়ার মাঝে টপা টপ গালে পুরছেন একটি করে রসগোল্লা। অভিনেতা দেব এবং অভিনেত্রী মোনামি কিছুটা এড়িয়ে গেলেও অভিনেত্রী রুক্মিণী কিন্তু এসবের পরোয়া করেন না। প্রায় তিনটে রসগোল্লা মুখে পুরতে দেখা গেছে অভিনেত্রীকে। আর তাই দেখে নেটিজেনরা অবাক হলেও বেশ প্রশংসা করেছে অভিনেত্রী। অনেকেরই মত যে অভিনেত্রী হওয়া মানেই নিজের শখ আল্লাদ গুলোকে এড়িয়ে চলা নয়। তাই আপনার যদি খেতে ভালো লাগে তাহলে অভিনেত্রী রুক্মিণীর মত কিছুটা খাওয়া যেতেই পারে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending