Connect with us

Tollywood

Labanya-Mishka: জন্মদিনের কেক অহনাকে না দিয়ে দিব্যকে খাওয়ালেন রুপাঞ্জনা! হতভম্ব পর্দার মিশকা, তবে কি মুখ্য চরিত্রে অভিনয় না করার জন্যই এমন ব্যবহার? উঠছে প্রশ্ন, পরে ফাঁস হল কারণ

Published

on

টেলিভিশনের অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র তাকে কে না চেনে! সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে। এই ধারাবাহিকে তিনি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত যে চরিত্রটি করছে অর্থাৎ সূর্যের মায়ের চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্রটি প্রথমে একটু নেতিবাচক চরিত্র হলেও বর্তমানে ধারাবাহিকে এই চরিত্রটিকে খুব ভালো দেখানো হচ্ছে। তার ছেলে সূর্যের বউ অর্থাৎ দীপার সঙ্গে তার রসায়ন বেশ প্রশংসিত দর্শকের চোখে।

এই ধারাবাহিকের আগেও রূপাঞ্জনা বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী টেলিভিশনের জগতের। দর্শক তার অভিনয় গুণের জন্য তাকে টিভির পর্দাতে দেখতে বেশ পছন্দ করে। এই ধারাবাহিকে তার চরিত্রটিকে বেশ গুরুত্ব দিয়েছে দর্শক। এখন ধারাবাহিকে তার ছেলের সঙ্গে বৌমার যতই ঝামেলা হোক তিনি তার বৌমার পুরোপুরি পাশে রয়েছে। আর যার জন্য ধারাবাহিকটি এখন নেটিজেনদের বেশ পছন্দের হয়ে উঠেছে।

Anurager Chhowa - Watch Episode 154 - Mishka Executes Her Plan on Disney+  Hotstar
তবে সম্প্রতি অভিনেত্রীর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে উঠেছে সমালোচনা। অনেকেই অভিনেত্রীর এমন কাণ্ড দেখে সোশ্যাল মিডিয়াতে তাকে কটাক্ষ করেছেন। প্রসঙ্গত কিছুদিন আগে তিনি তার জন্মদিনের একটি ভিডিও করেছিলেন যেখানে শুটিং সেটে তার জন্মদিন পালন করা হচ্ছে এবং তিনি কেক কাটছেন। কেক কাটার পরে তিনি সবার প্রথম অভিনেতা দেবদূত ঘোষ অর্থাৎ যে এই ধারাবাহিকে তার স্বামীর ভূমিকায় অভিনয় করছে তাকে খাওয়ান। এবং তার পাশেই দাঁড়িয়ে ছিল অভিনেত্রী অহনা দত্ত অর্থাৎ যে ধারাবাহিকে মিসকার চরিত্রে অভিনয় করছে তাকে খাওয়াতে গিয়েও তার সামনে থেকে কেকটিকে সরিয়ে নিয়ে দিব্যজ্যোতি দত্তকে খাইয়ে দেন। এবং যে ভিডিওটি দেখে অভিনেত্রী অহনা দত্তের ভক্তরা বেজায় চোটেছে।

তাদের মতে রূপাঞ্জনা অহনাকে কেকটা খাওয়াতে গিয়েও খাওয়ালো না। তার কারণ কি শুধু অহনা এই ধারাবাহিককে মুখ্য চরিত্রে অভিনয় করছে না তার জন্য? একজন সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি পোস্ট করে লিখেছেন যে যদি অভিনেত্রী স্বস্তিকা ঘোষ অর্থাৎ যে এই ধারাবাহিকে মুখ্য চরিত্র দীপার ভূমিকায় অভিনয় করছে সে যদি অহনার জায়গায় থাকতো তাহলে রুপাঞ্জনা কি এমনটি করতে পারতেন?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending