আর অনুরাগের ছোঁয়ার রাগী লাবণ্য সেনগুপ্ত নয়, এবার নিজের অধিকার বুঝে নিতে কোর্ট যেতে দেখা যাবে রূপাঞ্জনা মিত্রকে – Tolly Tales
Connect with us

Tollywood

আর অনুরাগের ছোঁয়ার রাগী লাবণ্য সেনগুপ্ত নয়, এবার নিজের অধিকার বুঝে নিতে কোর্ট যেতে দেখা যাবে রূপাঞ্জনা মিত্রকে

Published

on

পেশার খাতিরে লোকাল ট্রেনে যাত্রা করছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তিনিও ভুক্তভোগী, মাঝরাস্তায় প্রস্রাবের বেগ এলে মেয়েরা কী জ্বালা ভোগ করে। ‘মেয়েদের জন্য টয়লেট চাই’ এবার এটাই তাঁর আন্দোলন। আন্দোলনে যোগ দিয়েছেন অভিনেত্রী নিজেও। কিভাবে?

পরিচালক শিব রাম শর্মার নতুন বাংলা ছবি ‘সুনেত্রা সুন্দরম’ আসছে। এই সিনেমায় একটি নতুন চরিত্রে অভিনয় করতে চলেছেন রূপাঞ্জনা। আইনজীবী রত্না সান্যাল রূপে দেখা যাবে অভিনেত্রীকে। মেয়েদের সমস্যা নিয়েই মূলত কথা বলবেন তিনি। রূপাঞ্জনা তাঁর লুক প্রকাশ্যে এনেছেন। সাদা খোলের শাড়িতে চওড়া কালো-লাল নকশাদার পাড়।

কালো ব্লাউজ আর সেইসঙ্গে রয়েছে আইনজীবীর কালো কোট। বোঝাই যাচ্ছে এই চরিত্রটি বেশ বলিষ্ঠ হতে চলেছে। নায়িকা নিজের চরিত্র নিয়ে বলেছেন যে রত্নার অতীত আছে। সেই অতীত পাশে সরিয়ে সে প্রতি মুহূর্তে লড়াই করছে বর্তমানের সঙ্গে। আদালত চত্বরে যথেষ্ট পরিচিত মুখ এই মেয়েটি।

এই সিনেমার মধ্য দিয়েই বড় পর্দায় পা রাখতে চলেছে ছোটপর্দার অভিনেতা সোমরাজ মাইতি। এছাড়াও থাকছেন শকুন্তলা বড়ুয়া, খরাজ মুখোপাধ্যায়, বাংলাদেশের দুই অভিনেত্রী নাদিয়া আর ফরজানা চুমকি। রূপাঞ্জনা শ্যুট শুরু করছেন আগামী ২৭ মার্চ থেকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending