Connect with us

Tollywood

Rupsa Chakraborty: ব্লুজের কর্ণধার আগে ছিলেন গানের শিক্ষক, তার কাছে গান শিখতে গিয়েই ছয় মাস পরে বিয়ে করে ফেলেন রুপসা চক্রবর্তী! মজার গল্প শুনুন তার নিজের মুখে

Published

on

খোকাবাবুর বউমনি থেকে জগদ্ধাত্রীর কৌশিকী – সমস্ত চরিত্রেই নিজেকে মানিয়ে নিয়েছেন অভিনেত্রী রুপসা। টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত মুখ হলেন এই রূপসা চক্রবর্তী। বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে অল্প সময়ের মধ্যেই দর্শকদের থেকে পেয়েছেন অভূতপূর্ব ভালোবাসা। সব থেকে বড় কথা যে কোন ধারাবাহিকেই পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও প্রতিটি চরিত্রে নিজের প্রতিবাদ ছাপ রেখে গেছেন রূপসা।

টিভির পর্দায় দেখা অভিনেতা অভিনেত্রীরা বাস্তবেও ঠিক সেরকম নাকি তার থেকে অনেক আলাদা তা নিয়ে কৌতুহলের শেষ নেই ভক্তদের মধ্যে। প্রসঙ্গত উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খোকাবাবু’ তে অভিনয়ের সুবাদে বিপুল জনপ্রিয় হয়ে ওঠেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rupsha chakraborty (@rupsha2606)

নায়িকা জানিয়েছেন তিনি কৌশিকীর চরিত্র থেকে একেবারেই উল্টো তবে খোকাবাবুর বউমনির মত একদম বাস্তবে। আর অদ্ভুত বিষয় হলো অভিনেত্রী হওয়ার ইচ্ছা তার মোটেই ছিল না। তিনি আর পাঁচটা মেয়ের মতো পড়াশোনা করতেন, গান গাইতেন। বেশ কয়েকটা সিরিয়ালে প্লেব্যাকও করেছেন নিজের কন্ঠ দিয়ে। স্বামী স্নেহাশীষ চক্রবর্তীর হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন রূপসা।

 

View this post on Instagram

 

A post shared by Rupsha chakraborty (@rupsha2606)

তবে স্নেহাশীষ চক্রবর্তীর সঙ্গে নায়িকার প্রেম নিয়ে একটা মজার গল্প রয়েছে। গান শিখতেন নিজের তখনকার স্যারের কাছেই। ৬-৭ মাস শেখানোর পরেই স্নেহাশীষ বিয়ে করে নেন রূপসাকে। মাস্টার্স করতে করতে বিয়ে করে নেন নায়িকা। বিয়ের পর বাকি পড়া শেষ করেন। তবে স্নেহাশীষ কিন্তু শুধু তার শিক্ষক নন, রূপসা জানান ইন্ডাস্ট্রিতে এমন অনেক সুপারস্টার রয়েছে যাদের শিক্ষার হাতেখড়ি তার স্বামীর কাছেই।

 

View this post on Instagram

 

A post shared by Rupsha chakraborty (@rupsha2606)

ছেলের পাঁচ বছর বয়স পর্যন্ত সম্পূর্ণ সংসার সামলেছেন এই নায়িকা। অভিনয়ের ক্ষেত্রে তার স্বামী এবং ছেলে সব রকম ভাবেই কিন্তু তাকে সাহায্য করতে থাকে এখনও। এখন পুত্রের বয়স প্রায় ১১ তবে ছোট থেকেই সব ধরনের পরিবর্তনের সঙ্গে মানিয়ে নিয়েছে খুব তাড়াতাড়ি৷ তাই সব মিলিয়ে নায়িকার সুখের সংসার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending