Tollywood

Tolly Actress Affair: দু’মাস আগেই ভাঙল প্রেম, আবার আরেকজনের সঙ্গে সম্পর্কে চলে এলেন রূপসা চ্যাটার্জি! এত তাড়াহুড়ো না করলেই পারতে, উপদেশ নেটিজেনদের

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রীর নাম রূপসা চ্যাটার্জী। যাকে বহুদিন ধরে টিভির পর্দায় দেখে এসেছে বাংলা টেলিভিশনের দর্শকরা। তবে টেলিভিশনে তাকে বেশি খলনায়িকার চরিত্রেই দেখা গেছে। বর্তমানে টেলিভিশনের তাকে সেভাবে দেখা না গেলেও ওয়েব সিরিজে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই নায়িকা।

টিভির পর্দা বা ওটিটি প্ল্যাটফর্মে তিনি যেমন জনপ্রিয় ঠিক সেভাবেই সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে নিজের নিত্যদিনের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তার অনুরাগীদের সঙ্গে। এবং সেখানেই তার সুন্দর সুন্দর ছবি দেখে প্রশংসায় ভরান নেটিজেনরা। সম্প্রতি তার কিছু পোস্ট শেয়ার নিয়েই উঠেছে নানান জল্পনা সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি তিনি দীপাবলীর উৎসবে নিজের বাড়ি সাজানো নিয়ে একটি ভিডিও পোস্ট করেন যেখানে সায়ন দ্বীপ সরকারকে দেখা যাচ্ছে তার সঙ্গে। একে অপরের জীবনে আলোর উৎসবে আলোয় ভরিয়ে দিলেন তারা দুজন। প্রকাশ্যে কিছু না বললেও তাদের ছবি দেখে বোঝাই যাচ্ছে যে তাদের দুজনের সম্পর্ক বন্ধুত্বের থেকেও বেশি কিছু।

প্রসঙ্গত কয়েক মাস আগে একজন প্রিয় সংবাদমাধ্যমের কাছে নিজের প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন এই অভিনেত্রী। আগে করে এই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি কথা বলতেই তিনি পছন্দ করেন। তাই এবারের এই নতুন সম্পর্ককেও নিজের অনুরাগীদের কাছ থেকে লুকিয়ে রাখলেন না অভিনেত্রী। তাদের দুজনকে একসাথে দেখে প্রশংসায় এবং শুভেচ্ছায় ভরিয়েছে একাধিক নেটিজেনরা।

Nira