গল্প হলেও সত্যি! আমাদের খবর ঠিক, প্রেম করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, প্রেমিকের পরিচয় আনলেন প্রকাশ্যে, শুভেচ্ছার ঢল নেটপাড়ায় – Tolly Tales
Connect with us

Tollywood

গল্প হলেও সত্যি! আমাদের খবর ঠিক, প্রেম করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, প্রেমিকের পরিচয় আনলেন প্রকাশ্যে, শুভেচ্ছার ঢল নেটপাড়ায়

Published

on

টেলিভিশন এবং টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন সন্দীপ্তা সেন। দূর্গা ধারাবাহিক থেকে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এই নায়িকা। টানা টানা চোখ, মিষ্টি হাসির জাদুতে ফিদা আজকের প্রজন্ম। তিনি কার প্রতি ফিদা জানেন?

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনরকম রাখঢাক করেন না অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় তিনি। কাজ ছাড়াও ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন সন্দীপ্তা। এবার নায়িকা এমন একটি ছবি শেয়ার করলেন যাতে শোরগোল পড়ে গেল টলিপাড়ায়।

আসলে বহুদিন ধরেই শোনা যাচ্ছিল নায়িকা লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন। কিন্তু কে সেই ব্যক্তি সেটা নিয়ে দ্বিধা ছিল। এতদিন ধরে অধিকাংশ মানুষের বক্তব্য ছিল তিনি অভিনয়ে রাহুল অরুণোদয় ব্যানার্জির সঙ্গে প্রেম করছেন। এমনকি এটাও গুঞ্জন সোনা গিয়েছিল যে সন্দীপ্তার জন্যেই অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে রাহুলের দীর্ঘদিনের সংসার ভেঙে গিয়েছে। যদিও সেটা নিয়ে এই তিনজনের মধ্যে কেউই কখনো প্রকাশ্যে কোনো কথা বলেননি।

এবার নায়িকা সেই ব্যক্তির ওপর থেকে পর্দা সরালেন। না তিনি রাহুল নন। তাহলে কে? কিছুদিন ধরে জোর গুঞ্জন চলছিল যে জনপ্রিয় ওটিটি সংস্থা হইচইয়ের চিফ অপারেটিং অফিসার সৌম্য মুখোপাধ্যায়কে ডেট করছেন সন্দীপ্তা। এই নিয়ে বহুদিন চুপ করে থাকার পর নায়িকা নিস্তব্ধতা ভেঙ্গেছিলেন।

নায়িকা বলেছিলেন ব্যক্তিগত জীবনে তিনি কি করছেন সেটা খুব তাড়াতাড়ি সামনে আনবেন। কথা রেখেছেন নায়িকা। সম্প্রতি নিজের প্রেমিকের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা সেন। ছবিতে যে ব্যক্তি রয়েছেন তিনি হলেন সেই সৌম্য মুখোপাধ্যায়। ছবি শেয়ার করার পাশাপাশি নায়িকা ক্যাপশনে লিখেছেন “গল্প হলেও সত্যি”।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

দুজনের আলাপ হল কী করে? শোনা গেছে একটি মিউজিক ভিডিও প্রকাশের অনুষ্ঠানের দুজনে দেখা হয়েছিল। সেখান থেকে বন্ধুত্ব তৈরি হয় এবং তারপর সেই বন্ধুত্ব গভীর হয়ে ওঠে। ছবিতে দুজনেই শীতের পোশাকে রয়েছেন এবং সন্দ্বীপ তার কাঁধে হাত দিয়ে রয়েছেন তাঁর প্রেমিক সৌম্য।

নায়িকা এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে একরাশ শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি। সেখানে যেমন রয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা তেমন বহু অনুরাগীরা থেকেওর ভালোবাসা পেয়েছেন নায়িকা। সকলেই নায়িকার এই নতুন অধ্যায়ের জন্য তাঁকে একরাশ ভালোবাসা জানিয়েছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending