Connect with us

Tollywood

সন্দীপ্তা এবার তার মনের মানুষ সৌম্যর সঙ্গে প্রথম পুজো কাটাতে চলেছেন বিদেশে

Published

on

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলে সন্দীপ্তা সেন। যাকে বহু জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করতে দেখা গেছে। বর্তমানে তিনি ধারাবাহিকের পাশাপাশি ওটিটিতেও বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিক থেকে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। তারপরে ‘টাপুর টুপুর’, ‘প্রতিদান’, ‘তুমি আসবে বলে’, ‘রানী রাসমণি’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করতে দেখা গেছে তাকে। এছাড়া জনপ্রিয় ওয়েব সিরিজ ‘আসতে লেডিস’ এবং ‘মাডার ইন দা হিলস’ এও অভিনয় করতে দেখা গেছে তাকে।

SVFTelevision on Twitter: "Remember #Durga ? RT if you miss Sandipta Sen as Durga. #SundayNostalgia https://t.co/6xi43vwl6H" / Twitter

সম্প্রতি মুক্তি পেয়েছে সন্দীপ্তা এবং দিতিপ্রিয়ার অভিনিত ‘ ওয়েব সিরিজটি। অভিনেত্রীর ধারাবাহিককে আশা থেকেই তার অভিনয় গুণে দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। তার প্রথম সিরিয়াল ‘দুর্গা’ তে দুর্গার ভূমিকায় তার অভিনয় এখনো দর্শকের মনে দীপ্তমান।

Sandipta Sen's unseen photoshoots

ধারাবাহিপ্রেমী দর্শক এখন তাকে সন্দীপ্তার থেকেও বেশি দুর্গা বলেই চেনেন। তবে অভিনেত্রী ব্যক্তিগত জীবন নিয়ে তার অনুরাগীদের কৌতূহল থাকে ভীষণ। একাধিকবার তার প্রেম সম্পর্কে একাধিক জল্পনা উঠলেও অভিনেত্রী প্রকাশ্যে কিছুই বলেননি।

তবে সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়ায় সৌম্য মুখার্জির সাথে ছবি দিয়ে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। সৌম্য মুখার্জী পেশায় একজন জনপ্রিয় ওটিপি সংস্থার কর্মরত। তবে দুজনকার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই একাধিক অভিনেতা অভিনেত্রীসহ অভিনেত্রীর অনুরাগীরাও শুভেচ্ছায় ভাসিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সম্প্রতি তিনি তার পূজোর পরিকল্পনা নিয়ে এক জনপ্রিয় সংবাদমাধ্যমের সাথে কথা বললেন। সেখানেই তার প্রথম পুজো সৌম্যর সাথে কেমন হবে সে সম্পর্কেও বললেন। অভিনেত্রী সন্দীপ্তা বললেন, ” এ বার পুজো আমার আর সৌম্যর প্রথম পুজো। ও আমায় সাদা শাড়ি উপহার দিয়েছে। আমাদের ভালবাসা সেলিব্রেট করতে আমরা বিদেশে যাচ্ছি।”

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending