Tollywood

Actress Burnt in Fire: আগুন লেগে পুড়ে গেলেন জনপ্রিয় বাঙালি নায়িকা! মেকআপ রুমে ঘটলো ভয়াবহ দুর্ঘটনা! অবস্থা আশঙ্কাজনক

বাংলার অন্যতম দাপুটে নাটকের অভিনেত্রী তিনি। এক দশকেরও বেশি সময় ধরে তিনি অভিনয় করছেন। কিন্তু সম্প্রতি ঘটে যায় একটি বড় দুর্ঘটনা। আর তাতেই অবস্থা গুরুতর তাঁর।

চট্রগ্রামের মেয়ে শারমিন আঁখি রঙ্গমঞ্চ থেকে টেলিভিশন সর্বত্রই তিনি জনপ্রিয়। কিন্তু এই মুহূর্তে তাঁর অবস্থা বেশ আশঙ্কাজনক। শুটিং ফ্লোরে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকাণ্ডে তাঁর অবস্থা সংকটজনক।

ঘটনাটি ঘটে রবিবার দুপুরে। মিরপুরের একটি নতুন শ্যুটিং সেটে ‘অমীমাংসিত প্রেম’ নাটকের কাজ চলাকালীন একটু বিস্ফোরণের আওয়াজ হয়। তারপর দেখা যায় মেকাপ রুমের জানলা ভেঙে গিয়েছে।

সঙ্গে সঙ্গে সবাই ওপরে দৌড়ে যায়। শুটিং এ উপস্থিত ছিলেন শারমিন আঁখির স্বামী নাট্য পরিচালক রাহাত কবিরও। সবাই ওপরে গিয়ে দেখেন তাঁর হাত, পা, মুখ পুড়ে ঝলসে গিয়েছে।

Screenshot 2023 01 30 14 57 57 28 40deb401b9ffe8e1df2f1cc5ba480b122

সঙ্গে সঙ্গে জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন আঁখির শ্বাসনালী-সহ শরীরের ৩৫% পুড়ে গিয়েছে। হাতের কনুই পর্যন্ত চামড়া কেটে ফেলেছেন চিকিৎসকরা। ঊরুর চামড়াও কাটতে হয়েছে। মুখের বেশ কিছু অংশ পুড়ে গিয়েছে। আপাতত অবস্থা সঙ্কটজনক।

আঁখির কাছ থেকেই এই দুর্ঘটনার বিষয়ে জানা যায়। তিনি জানান, মেকাপ রুমে একা একাই চুল স্ট্রেট করছিলেন তিনি। তারপর প্লাগ থেকে স্ট্রেটনার খুলতেই একটা আওয়াজ হয়, আর তাঁর বিশেষ মনে নেই।

স্বাভাবিকভাবেই শুটিং ফ্লোরে শুরু হয় তদন্তে। পুলিশের প্রাথমিক তদন্তের পর অনুমান, বাথরুমে কোনও কারণে গ্যাস জমে যায়। এরপর স্ট্রেটনারের শট সার্কিট থেকে তৈরি বৈদ্যুতিক স্পার্কে ভয়াবহ বিস্ফোরণ হয়। ওই মেকআপ রুমের একদম লাগোয়া ছিল বাথরুমটি।

Nira