Tollywood

Uma Actress: ভালোবাসার মানুষ ছেড়ে দিলো! কাছের মানুষের সঙ্গে বিচ্ছেদ! মনের যন্ত্রণা প্রকাশ করলেন বিধ্বস্ত “উমা” শিঞ্জিনী চক্রবর্তী

বছর বছর কত সিরিয়াল যায় আর আসে। তবে এমন কিছু সিরিয়াল থেকে যায় যা শেষ হয়ে গেলেও তার চরিত্রদের বা তার গল্প ভুলতে পারেন না দর্শক। এখন প্রায় প্রতিমাসেই নতুন নতুন সিরিয়াল আসছে এবং পুরনো অনেক সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে। তবু এই পালাবদলের মাঝে একটি সিরিয়াল দর্শকদের মনে বিশেষ দাগ কেটেছিল। সেটি হল উমা।

এই ধারাবাহিকের নায়িকা উমার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নবাগতা টেলি অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। রূপ ও গুণ এই দুইয়ের জোরে নিজের জন্য জায়গা করে নিতে পেরেছেন তিনি। এই ধারাবাহিকের হাত ধরেই প্রথমবার অভিনয় জগতে প্রবেশ ঘটে তার। সেই থেকেই ড্রয়িং রুম থেকে সোজা মানুষের মনে ঢুকে পড়েছেন তিনি।

শিঞ্জিনী এবার শেয়ার করলেন মনের এক যন্ত্রণার কথা। অন ক্যামেরা শিঞ্জিনী বলতে শুরু করেন ‘তার জীবনে এমন একজন মানুষ ছিলেন যিনি তার জন্য সবকিছু ছেড়ে দিতে প্রস্তুত ছিলেন’। কিন্তু একদিন তিনি তাকেই ছেড়ে দিলেন। না, কোনো কষ্ট নয়, এটা একটা মজার ভিডিও যেটা নায়িকা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

মজার এই রীল ভিডিওটিতে খোলা চুলে মাথায় চশমা তুলে বসে নায়িকা। একেবারে ঘরোয়া পোশাকে নো মেকআপ লুকে দেখা গেল টলিউডের গ্ল্যামার জুনিয়ার গ্ল্যাম কুইনকে। যদিও মেকআপ ছাড়া অতি নেই ততটাই সুন্দর যতটা সিরিয়ালে দেখতে লাগল তাকে। এ কথা স্বীকার করেছে দর্শকরাও।

Nira