Tollywood

Madhabilata Actress: স্টার জলসা আর নয়! জল্পনায় জল ঢেলে শন ব্যানার্জীর বদলে নতুন নায়কের সঙ্গে জি বাংলার পর্দায় ফিরছেন ‘মাধবীলতা’ শ্রাবণী ভূঁইয়া

বাংলা টেলিভিশনে‌ এখন সিরিয়াল বন্ধের হিড়িক পড়েছে! একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে শুরু হচ্ছে বিভিন্ন ধরনের নিত্য নতুন ধারাবাহিক! কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় বন্ধ হয়েছে ধারাবাহিক মাধবীলতা! মাত্র তিন মাস চলে এই ধারাবাহিক! কিন্তু এই স্বল্প সময়েই এই ধারাবাহিক মন জিতে নিতে সফল হয় দর্শকদের! এই ধারাবাহিকে মাধবীর চরিত্রে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া! ‘রাখি বন্ধন’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবনের যাত্রা শুরু হয়! এরপর একে একে ‘কণক কাঁকন’, ‘জীবনসাথী’, ‘মাধবীলতা’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি!

কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে ফের এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রাবণী ভূঁইয়া! গুঞ্জন চলছিল, শন ব্যানার্জির বিপরীতে নায়িকা হিসেবে আসতে চলেছে তিনি! এমনকী গুঞ্জন ওঠে যে সৈয়দ আরেফিনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘মাধবী’ তথা শ্রাবণী। তবে এই দুই নায়কের কেউই নয়, সম্পূর্ণ নতুন এক অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী বলে জানা যাচ্ছে!
মাত্র তিন মাসের মাথায় হঠাৎ করেই সবাইকে চমকে দিয়ে বন্ধ হয়ে যায় ধারাবাহিক মাধবীলতা! যথারীতি এই ধারাবাহিক বন্ধের খবরে চমকে উঠেছিলেন ওই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও! বেশ ভালো টিআরপি সত্ত্বেও মাত্র ৩ মাসের মধ্যে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় ভেঙে পড়েছিলেন শ্রাবণী! তাঁকে পর্দায় মিস করছিলেন তাঁর ভক্তরাও! তাঁকে ফেরানোর জন্য অনুরোধ করেছিলেন অনেকেই!

আর এবার ফিরছেন তিনি! জি বাংলার নতুন ধারাবাহিকে! আপাতভাবে জানা গেছে, এই নতুন ধারাবাহিকের নাম ‘মুকুট’! ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিকের নতুন নায়কের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে! জানা গেছে নতুন নায়কের নাম রায়ান!
উল্লেখ্য, কিছুদিন আগে মুক্তি পায় ব্লুজ’এর নতুন একটি মিউজিক ভিডিও। ভিডিওটির নাম ‘চাঁদনী রাতে’। আর এই ভিডিওটিতে অভিনয় করেন ‘মাধবীলতা’ খ্যাত শ্রাবণী।

Mouli Ghosh