Tollywood

Sonali Chowdhury: ‘আমায় নয়, অন্য কাউকে ভালবাসে সোনালি’! জনপ্রিয় অভিনেত্রীর বিরুদ্ধে চরম অভিযোগ তুললেন স্বামী 

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলে সোনালী চৌধুরী। বহু বছর ধরে নানা জনপ্রিয় ধারাবাহিক অভিনয় করতে দিচ্ছে বাংলার দর্শক। বর্তমানে তিনি রয়েছেন জি বাংলার ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’তে বোধির মায়ের ভূমিকায়। তোর বিপরীতে দেখা গেছে বাংলা টেলিভিশনে জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীকে।

BodhiSattor Bodhbudhi Serial Cast, ZEE Bangla Wiki, Story, Actors Names  with Photos

প্রসঙ্গত অভিনেত্রী যেমন পরিচিত সেই সঙ্গে অভিনেত্রী স্বামী একজন পরিচিত ফুটবলার। তার নাম রজত ঘোষদস্তিদার। ২০১৩ সালে ক্রিসমাসের রাতে কেক মিক্সিং অনুষ্ঠানে তাদের প্রথম দেখা হয়। তারপর থেকেই আস্তে আস্তে বন্ধুত্ব তারপরে প্রেম সেখান থেকেই বিয়ে। বর্তমানে তাদের দুজনের এক ছেলে রয়েছে। কিন্তু অভিনেত্রীর নামে চরম অভিযোগ আনলেন তাঁর স্বামী।

মা হতে চলেছেন সোনালি, আগামী জুনে আসছে নতুন সদস্য - TV9 Bangla News

তার স্বামী রজত নন, সোনালি ভালবাসেন অন্য কাউকে। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে এমনই অভিযোগ করলেন রজত। তার কথায়, “বিয়েটা আমায় করলেও ও অন্য আসলে অন্য কাউকে ভালবাসে। যেটা বিয়ের আগে বুঝতে পারিনি। প্রথম দু’-তিন মাস বুঝতে পারিনি।”

ক্যামেরার সামনে এই সব কথা শুনে সবাই তো চমকে গেছে? শেষে রজত সামনে রাখা ফোন হাতে তুলে দেখালেন । সোনালির ফোন সামনে রেখে তিনি বলেন, “ইনি আমার জীবনের একটা বিরাট অংশ জুড়ে আছেন। ইনিই আমার জীবনের বড় প্রতিদ্বন্দ্বী।”

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Nira