Tollywood

Soumitrisha Kundoo: বু’কের উপর তুলেছেন টপ, বেরিয়ে আছে নাভি ও সুডৌল ব’ক্ষবি’ভাজিকা! উচ্ছে বাবু কেনো যে কোনো ছেলে দেখলেই বেড়ে যাবে হার্টবিট

দর্শকের ভালোবাসা আর টি আর পি রেজাল্ট কিছুক্ষেত্রে হাতে হাত মেলালেও, সবক্ষেত্রে বজায় রাখতে পারে না। তার সবথেকে বড় প্রমাণ মিঠাই। দর্শকদের মনে মিঠাই আজও যেন সবথেকে বড় জায়গায় রয়েছে। কিন্তু টি আর পির দিক দিয়ে মিঠাই পিছিয়ে অনেকের থেকে।

তবে দর্শকরা বার বারই প্রমাণ করেছেন, যতই নতুন সিরিয়াল এসে যাক মিঠাই চরিত্র হিসাবে তাঁদের সবথেকে কাছের ও বাড়ির মানুষ। তবে মিঠাইকে সিরিয়ালে সবসময় শাড়ি গয়না পরে খুব সাধারণ বাঙালি বাড়ির বউয়ের মতো দেখা যায়।

আসলে জীবনে মিঠাই কীরকম? মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছেন। তাই তাঁর সোশ্যাল মিডিয়াতেই বেশ ভালো ভিড় জমায় তাঁর অনুরাগীরা।

এই কারণেই তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা সাড়ে ৬০০ হাজারেরও বেশি। আর সেখানেই নিজের দৈনন্দিন জীবনের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

সম্প্রতি একটি রিলে রাতের ঘুম উড়েছে তাঁর ভক্তদের। তাতে তাঁকে অফ হোয়াইট কালারের ফুল হাতা শার্ট, যেটি বুকের উপর তুলে ক্রপ টপের মতো করে পরতে দেখা গিয়েছে।

এছাড়া কোমরের নিচ থেকে ছিল খয়েরি রঙের দুর্দান্ত লং স্কার্ট। সঙ্গে মানানসই গয়না, গাঢ় লিপস্টিক। উন্মুক্ত ছিল পেট, নাভি। আর এই রিল দেখেই মিঠাই ভক্তরা অবাক। কেউ মানবে মেয়েটিই টিভিতে শাড়ি পরে নিরীহ মেয়ের মতো থাকেন আবার সোশ্যাল মিডিয়ায় একজন বোল্ড ইনফ্লুয়েন্সার।

Mouli Ghosh