জীবনের প্রথম ভালোবাসা রয়ে গেছে অসমাপ্ত! আক্ষেপ রয়ে গেছে মিঠাই রানীর – Tolly Tales
Connect with us

Tollywood

জীবনের প্রথম ভালোবাসা রয়ে গেছে অসমাপ্ত! আক্ষেপ রয়ে গেছে মিঠাই রানীর

Published

on

বর্তমানে জি বাংলার মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা চূড়ান্ত। এমনকি বাংলাদেশেও রয়েছে মিঠাইয়ের অগণিত ফ্যান। মিঠাই অর্থাৎ সৌমীতৃষা কুন্ডু নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো রাখঢাক করে না। একটি বিষয় আজও ব্যর্থ সে। তাই সেটা নিয়ে রয়ে গিয়েছে আক্ষেপ।

এক সাক্ষাৎকারে জীবনের প্রথম প্রেম কোন রাখঢাক না করেই কথা বলেছে মিঠাই। এখন সে সিঙ্গেল। তবে স্কুলে পড়ার সময় একটি প্রেম করেছিল সে। কিন্তু দুর্ভাগ্যবশত সেই প্রেম পূর্ণতা পায়নি। বারাসাত গার্ল’স হাই স্কুলে’র ছাত্রী সৌমীর একজনকে ভালো লাগতো। তবে নায়িকার বাবা মা খুবই রক্ষণশীল ছিলেন।

টিউশনি বাবা-মায়ের সাথে যেতে হতো নায়িকাকে। সেক্ষেত্রে সে ভালোবাসার মানুষটির সঙ্গে দেখা করতে পারতো না সৌমী। ভালো করে কথাও হতো না তাদের। তাই হঠাৎ করেই ব্রেকআপ হয়ে যায়। সৌমীতৃষার আফসোস, ভালোবাসি কথাটা আর বলতে পারেনি সে।

বর্তমানে নায়িকার অসংখ্য পুরুষ ভক্ত রয়েছে কিন্তু সে যার জন্য পাগল ছিল তাকে আর খুঁজে পাওয়া যায়নি। প্রেমজীবনের চেয়ে বাবা-মাকে নিয়ে সৌমী বেশি চিন্তিত। কনকাঞ্জলির মাধ্যমে বাবা-মায়ের ঋণ শোধ করবে না সে। তাই ছোটবেলা থেকেই বিয়ে নিয়ে ভয় রয়েছে মনের মধ্যে। সৌমী বলেছে দরকার বরকে এমন ফ্ল্যাট সে কিনে দেবে যেখান থেকে বেরোলেই বাবা-মায়ের মুখ দেখা যায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending