Connect with us

Tollywood

Sreelekha Mitra: সারাজীবন বিতর্কে থাকলেও মনটা অনেক বড় এই অভিনেত্রীর, নিজের সন্তানদের জন্যে এবার নিজের পোশাক বিক্রি করছেন শ্রীলেখা! আপনিও একটু সাহায্য করতে পারেন

Published

on

পুজোর আগেই আলমারি ফাঁকা করতে চলেছেন বঙ্গ তনয়া শ্রীলেখা মিত্র। এখন যেখানে মায়ের আগমনের আর কয়েকদিন বাকি আর বাড়িতে বাড়িতে এখন শপিং করার পালা লেগেছে সেখানে এই অভিনেত্রী পোশাকের সম্ভার খালি করতে চলেছেন। এমন কেন? যদি এর উত্তর নায়িকা নিজেই দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার নিজের সমস্ত জামা কাপড়ের সঙ্গে সেলফি তুলে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে সেখানে সাধারণ মানুষের ভিড়। কী করতে চান তিনি ওই পোশাকগুলোর সঙ্গে? হঠাৎ বিছানার উপর ছড়িয়ে ছিটিয়ে থাকা জামাকাপড়ের সঙ্গে সেলফিই বা তুললেন কেন?

May be an image of 1 person

দুটি ছবি পোস্ট করেছেন যেখানে একটিতে শুধুই জামা-কাপড়ের সম্ভার আর আরেকটিতে জামা কাপড়ের সঙ্গে সেলফি তুলেছেন শ্রীলেখা মিত্র। দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখে লিখেছিলেন ‘অনেক ভেবে দেখলাম এত জামাকাপড়ের আমারার প্রয়োজন নেই। কিছু কিছু অকশন (নিলাম) করব, কেমন হবে? একবার পরা, একবারও না পরা অনেক ড্রেসেস, শাড়ি আছে। যে টাকাটা উঠবে (যদি ওঠে) সেটা দিয়ে চারপেয়ে বাচ্চাগুলোর জন্য একটা ফান্ড তৈরি করব। ভাবনাটা ঠিক ভাবলাম কি? জানাবেন’।

ওই ক্যাপশনেই একেবারে শেষে তিনি এটাও জানিয়েছেন যে ইতিমধ্যেই কিছু জামাকাপড় তিনি পাঠাবেন বলে ঠিক করেছেন ‘স্বপ্নের পাঠশালা’কে। প্রসঙ্গত, নায়িকার পশুপ্রেম নিয়ে আলাদা করে বলার কিছু নেই। নিজেও বেশ কিছু চারপেয় সন্তানের মা। মাঝে মাঝেই পশুদের সঙ্গে হওয়া অন্যায় নিয়ে গর্জে ওঠেন সোশ্যাল মিডিয়ায়। তাই আবার নায়িকার এই বড় মনের পরিচয়ে খুশি ভক্তরা।

বহু মানুষ বহুভাবে এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। একজন লিখেছেন তিনিও যদি কখনো এই উদ্যোগে শামিল হতে পারেন তাহলে খুব ভালো লাগবে। অনেকেই আবার বেশ কিছু সংস্থার নাম দিয়েছেন যেখানে শুধু পশু নয় মানুষের জন্যেও কাজ করা হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending