Srijala Guha:শুধু আদৃতকে ঠুকে লাভ নেই, রোহনের সঙ্গে প্রথম সিনেমা সুপার ফ্লপ করার পরেই মন ফাগুন দিয়ে ছোটপর্দায় পা রাখেন সৃজলা গুহ! সত্যিটা জানলে অবাক হবেন আপনিও – Tolly Tales
Connect with us

Tollywood

Srijala Guha:শুধু আদৃতকে ঠুকে লাভ নেই, রোহনের সঙ্গে প্রথম সিনেমা সুপার ফ্লপ করার পরেই মন ফাগুন দিয়ে ছোটপর্দায় পা রাখেন সৃজলা গুহ! সত্যিটা জানলে অবাক হবেন আপনিও

Published

on

সবে শেষ হয়েছে ধারাবাহিক মন ফাগুন। ধারাবাহিক শেষ হয়ে গেলেও কলাকুশলীরা এখনো দর্শকদের মনে থেকে গেছেন। তার মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সৃজলা গুহ। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় যথেষ্ট পরিচিত এই নায়িকা। কিন্তু তার আগেও নায়িকা কাজ করেছেন সেটা কি জানতেন?

বিশ্বাস হলো না তো? তাহলে পুরোটা ভেঙ্গে বলাই যাক। সৃজলা কিন্তু পুরোপুরি বাঙালি নন। বাবা বাঙালি। মা পার্শি। কিন্তু তিনি মনে করেন যে তিনি বেশিটাই বাঙালি। বাংলা ধারাবাহিকে এটাই তাঁর প্রথম অভিনয়। গত ৫ বছর ধরে তিনি ছিলেন বাণিজ্য নগরী মুম্বাইয়ের প্রথম সারির মডেল। কাজের সূত্রে কলকাতা-মুম্বইয়ের নিত্যযাত্রী হলেন।

কাজের সূত্রে প্রেম হয়েছে অভিনেতা রোহনের সঙ্গে নায়িকা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে রোহন অবশ্যই খুব ভাল বন্ধু। বহু বছরের চেনা তাঁর। দিয়ে আস্তে আস্তে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। এবং বন্ধুত্ব আছে বলেই সেটা সম্ভব হয়েছে। যদিও আর সে সম্পর্ক নেই দুজনের মধ্যে।

রোহনের প্রসঙ্গ এই জন্যই আনলাম কারণ অভিনেতা রোহনের সঙ্গে প্রথম অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। এটা হয়তো অনেকেই জানেন না। তবে সেটা ছিল সিনেমা। নাম তার জামাই বরণ। আর সেটা ছিল ২০১৫ সাল। তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের দেখা গেছে সেই সিনেমায়। তাতেই দেখা গিয়েছিল এই নায়িকাকে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেই পুরনো ভিডিও। তাতে সৃজলাকে দেখা গেছে অভিনয় করতে। সেটাও আবার রোহনের সঙ্গেই। বেশ মজার ছিল সেই সিনেমা। কিন্তু সেই সিনেমা থেকে নায়িকা খুব বেশি প্রচারে আসতে পারেননি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending