Connect with us

Tollywood

Subhashree Ganguly: পরেন বিকিনি তাও সংস্কার ভোলেননি শুভশ্রী গাঙ্গুলী! বাড়ির কালীপুজোয় একেবারে সাবেকি লাল পাড় সাদা শাড়িতে তাক লাগালেন শুভ, নিজেই করলেন যজ্ঞও

Published

on

এ মুহূর্তে গোটা দেশ জুড়ে আলোর উৎসব। দিওয়ালি এবং দীপাবলি আর তার সঙ্গে কালীপুজো। সাধারণ মানুষ থেকে তারকা সকলের মনে খুশির রং লেগেছে। এই উৎসবে অনেকে নিজেদের মতন করে সামিল হয়ে যায়। কেউ কেউ নিজের বাড়িতে জাকজমক করে করে কালীপুজো আবার কেউ পাড়ার পুজোয় নিজের মতো করে কাটায় এই কটাদিন।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী একেবারে সাবেকি সাজে এবং যাবতীয় রীতিনীতি মেনে নিজের বাড়িতে করলেন মা কালীর আরাধনা। ভিডিও দেখে মুগ্ধ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। আসলে এখনকার সময় এখনকার প্রজন্ম আয়োজনের থেকে বেশি বিশ্বাসী আরম্বরে। তাই এভাবে যে একদম সেলিব্রেটি মন দিয়ে মায়ের আলোচনা করতে পারেন সেটা স্বাভাবিক নয় ভাবাটা।

শুভশ্রী এই সমস্ত চিন্তাকে মিথ্যা প্রমাণিত করে একেবারে লাল পাড় সাদা শাড়িতে সেজে হাজির হলেন নিজের বাড়ির পুজোতে। শুধু মাত্র তুমি নিজে তাতে উপস্থিত ছিলেন সেটা নয় পুরোপুরি অংশগ্রহণ করেছেন মন থেকে। মাটিতে বসে যজ্ঞ করেছেন মায়ের সামনে। পুরোহিতের সঙ্গে বসে মন্ত্র উচ্চারণ করা পাশাপাশি যাবতীয় রীতিনীতি মেনে পুজো করেছেন তিনি।

অভিনেত্রী নিজের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে সমস্ত বিষয়টা স্পষ্ট হয়ে উঠেছে। দেখা গেছে মায়ের মূর্তির সামনে বসে পুজো করছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বাড়ির অন্যান্য সদস্যরাও উপস্থিত রয়েছেন তাতে। লাল পাড় সাদা শাড়ির সঙ্গে সোনার গয়না এবং মাথায় খোঁপা করে তাতে রজনীগন্ধার মালা লাগিয়েছেন নায়িকা। যাকে বলে পুজোর জন্যে একবারে পারফেক্ট সাজ।

নায়িকার এই ভিডিও মন জয় করে নিয়েছে সকলের। আসলে মাঝে মাঝেই নায়িকাকে বিভিন্ন পশ্চিমি পোশাকে ছবি পোস্ট করতে দেখা যায়। বিকিনি পরেও ছবি দেন তিনি। সেই মহিলাই যে এভাবে শাড়ি পরে একেবারে সাবেক সাজে হাজির হতে পারেন বাড়ির পুজোয় সেটা কল্পনা করা যায় না। বহু মানুষ নায়িকার এই স্বভাবের প্রশংসা করেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending