Connect with us

Tollywood

Sudipta Banerjee: বলিউডের মালাইকার থেকে কোন অংশে কম নন! লাল ব্লাউজে ক্লিভেজ স্পষ্ট, সাত ভাই চম্পার নায়িকার ছবি দেখেই লোকে বলল Red Bomb!

Published

on

টলিপাড়ার হটেস্ট নায়িকার রূপের জাদুতে কাঁপছে নেট দুনিয়া। অভিনেত্রীর ছবি কিংবা ভিডিও দেখার জন্য সর্বদাই অপেক্ষায় থাকেন অনুরাগীরা। নায়িকার শরীরী আবেদনে ভিরমি খান না এমন পুরুষ খুঁজে পাওয়া দুষ্কর। তিনি আর কেউ নন, সকলের প্রিয় সুদীপ্তা ব্যানার্জি।

অভিনয় দিয়ে যেমন দর্শকদের মন জয় করতে পেরেছেন তিনি তেমনই তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট মাতিয়ে রাখে নেট দুনিয়া। সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকাদের আরও কাছে পৌঁছাতে পেরেছে ভক্তরা। তারকারাও জনসংযোগ আরো দৃঢ় করতে পেরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Lavannya (@lavannya_boutique)

ফলে তারকাদের বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্ট হামেশাই তাঁদের আলোচনায় রাখে। এই যেমন এই মুহূর্তে নেট দুনিয়া সুদীপ্তার পোস্টে গরম হয়ে রয়েছে। এমন ছবি পোস্ট করলে তো এমনটাই হওয়ার কথা তাই না? তা কী এমন পোস্ট করলেন তিনি?

লাল শাড়িতে একেবারে রেড বোম্ব হয়ে নিজেকে মেলে ধরলেন তিনি। সঙ্গে লাল স্লিভলেস ব্লাউজ। হালকা মেকআপ আর সেই সঙ্গে কুন্দনের গলার সেট। আর মুখে এক গাল হাসি। একেবারে পারফেক্ট পার্টি লুক যাকে বলে। নেট দুনিয়া বুঝতে পারছে না নায়িকাকে দেখবে নাকি তাঁর পোশাক। কারণ দুটোই তো নজরকাড়া।

এদিকে উষ্ণতার পারদ তুঙ্গে চড়িয়ে দিলেন তিনি। কারণ লাল ব্লাউজের ফাঁক দিয়ে ক্লিভেজ স্পষ্ট হয়ে উঠেছে। রূপে তোমায় ভোলাবো না এটা ঠিক সুদীপ্তার ক্ষেত্রে খাটে না। কারণ নায়িকার এই রুপ দেখলে যেকোনো বয়সের পুরুষ ফিদা হয়ে যেতে বাধ্য।

সুদীপ্তার কিলার অ্যাটিটিউটে মুগ্ধ মানুষ। কারণ এই ছবি রাতের ঘুম উড়িয়ে দিতে বাধ্য। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে নায়িকার ইনস্টাগ্রাম পেজ। হট অ্যান্ড বোল্ড অবতারে এই বঙ্গ নায়িকাকে দেখে ধুকপুকানি বেড়ে গিয়েছে ভক্তদের। তাই তো কমেন্ট বক্সে কেউ লিখল রেড বম্ব আবার কেউ লিখল রেড হট। শরীরী আবেদনে সুদীপ্তা যে বলিউডের মালাইকা আরোরাকে টেক্কা দিতে পারেন, সে কথা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending