Connect with us

Tollywood

Sudipa-Sudipta: প্রবল জনরোষের জেরে এবার রান্নাঘর নিয়ে আসছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী! তবে কি এবার দুর্গাপুজোতেই বাদ পড়ে গেলেন সুদীপা? জেনে নিন ঝটপট

Published

on

আমার ছোট পর্দায় ফিরে আসছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। তবে এবার আর অভিনয় নয়। বিনোদনের একেবারে অন্যরকম একটা অনুষ্ঠান নিয়ে ফিরছেন তিনি। দীর্ঘদিন পর ছোট পর্দায় কাম ব্যাক করে একেবারে অন্য রূপে দেখা দেবেন সুদীপ্তা।

কালার্স বাংলায় শুরু হচ্ছে রান্নাঘরের গপ্পো। একেবারে নতুন নতুন রেসিপি নিয়ে দর্শকদের নানা গল্প বলবেন তিনি। এর আগে বাংলা টেলিভিশনে বিভিন্ন ধরনের রান্নার অনুষ্ঠান এসেছে। এত দূর অবধি সর্বাধিক জনপ্রিয় রান্নার অনুষ্ঠান হল জি বাংলার রান্নাঘর। তবে রান্নাঘরের গপ্পো হবে একেবারেই আলাদা এমনটা অনুমান করা হচ্ছে।

অনুষ্ঠানের প্রথম ঝলক থেকে সেটা স্পষ্ট হয়ে গেল। আগামী ১৭ অক্টোবর থেকে প্রতিদিন বিকেল পাঁচটায় দেখানো হবে এই অনুষ্ঠান। বাঙালির হেঁসেল হরেক রকম রান্নায় পরিপূর্ণ। ঘরোয়া বিভিন্ন জিনিস স্বাদে গন্ধে একে অপরকে টেক্কা দিচ্ছে অনবরত। বিভিন্ন রকম মশলাপাতি একেক মশলার একেক রকম গুণ যা অনেকের কাছেই অজানা।

বাঙালী রমণীদের কাছে রান্নাকে নিয়ে গল্প একটা আলাদা উত্তেজনার। বেশিরভাগ সাধারণ মধ্যবিত্ত বাঙালির পরিবারে রান্নাঘরের বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে সংসারকে সুখে রাখতে। এমন অনেক মেয়ে রয়েছে যারা বাধ্য হয়ে নয় বরং স্বেচ্ছায় নতুন নতুন রান্না করতে ভালোবাসে। আর তার সঙ্গে যুক্ত হয়েছে অনেক রকমের রান্নার গল্প যেগুলো অনেকেই জানে না আমার যেগুলোর অনেকেই চাপা পড়ে গেছে দীর্ঘদিন ধরে। এবার সব মুক্তি পাবে সুদীপ্তা চক্রবর্তীর হাত ধরে।

এর আগে একাধিক অনুষ্ঠানে এই অভিনেত্রী সঞ্চালিকার ভূমিকা পালন করেছেন। যথেষ্ট প্রশংসা অর্জন করে নিয়েছেন তিনি। খানিকটা সময় বিরতির পর আবার টেলিভিশনে ফিরে আসছেন সুদীপ্তা। অভিনেত্রীর ভক্তদের জন্য এ এক অন্যরকম পাওনা।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending