Bangla SerialTollywood

Sudipta Roy: “ক্ষীরের পুতুল” সিরিয়ালের “দুয়োরানী”কে মনে আছে? দীর্ঘ পাঁচ বছর অভিনয় থেকে দূরে! কেনো গ্ল্যামার দুনিয়া থেকে সরে গেলেন এই সুন্দরী নায়িকা?

টিভি পর্দায় এক সময় নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী সুদীপ্তা রায়। “ডান্স বাংলা ডান্স” থেকে নিজের যাত্রা শুরু করে একাধিক জনপ্রিয় ধারাবাহীকে অভিনয় করেছিলেন সুদীপ্তা। তবে ধারাবাহিক পুতুলে পরে তাকে বেশ কয়েক বছর আর টিভির পর্দায় দেখতে পাইনি দর্শক। তবে তিনি আবার ছোটপর্দায় মুখ্য ভূমিকায় ফিরতে চলেছেন।

Sudipta Roy childhood image and present image cleanup
প্রসঙ্গত অভিনেত্রী জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো “ডান্স বাংলা ডান্সে” প্রতিযোগী হয়ে এসেছিলেন। তারপরে তার অভিনয় জীবন শুরু হয় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “চোখের বালি” দিয়ে। এই ধারাবাহিকে আশালতার ভূমিকায় অভিনয় করে তিনি দর্শকের মনে জায়গা করে নেন। তারপরে আদরিনী, ক্ষীরের পুতুল একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন।

Watch Chokher Bali TV Serial 16th February 2021 Full Episode 249 Online on  ZEE5
জি বাংলার পরে স্টার জলসায় “আদরিনী” ধারাবাহিকে অভিনেতা গৌরব চ্যাটার্জীর বিপরীতে অভিনয় করেছিলেন সুদীপ্তা। তারপরে শেষবারের মতো তাকে দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক “ক্ষীরের পুতুলে” দুয়োরানীর ভূমিকায় অভিনয় করতে। তারপর দীর্ঘ পাঁচ বছর পরে আবার টিভির পর্দায় ফিরেছেন কালার্স বাংলার নতুন ধারাবাহিক ‘ফেরারি মনে’ মুখ্য চরিত্রে তুলসী হয়ে।

mFXiMg0

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী বলেন তার এই পাঁচ বছরের অভিনয় জীবন থেকে বিরতি নেওয়ার কারণ। অভিনেত্রীর কথায় তার পড়াশোনার জন্যই তিনি এই পাঁচ বছর অভিনয় থেকে দূরে থাকেন। তিনি আবার অভিনয়ে ফিরে যে বেশ খুশি তাও সেদিন তিনি বলেন। দর্শকরা আবার সুদীপ্তাকে টিভির পর্দায় দেখতে পাওয়ার খবরে বেশ খুশি।

Watch Khirer Putul TV Serial 29th September 2020 Full Episode 62 Online on  ZEE5

Nira