Susmita Dey: মাত্র তিন মাসে সিরিয়াল শেষ হতেই হাপিত্যেশ করে বসে থাকা নয়, এবার জলসার পর্দায় মিঠাই-খড়িকে টেক্কা দিতে মা দুর্গা রূপে আসছে বৌমা একঘরের টিয়া! রইলো বড় সুখবর…মিস করবেন না – Tolly Tales
Connect with us

Tollywood

Susmita Dey: মাত্র তিন মাসে সিরিয়াল শেষ হতেই হাপিত্যেশ করে বসে থাকা নয়, এবার জলসার পর্দায় মিঠাই-খড়িকে টেক্কা দিতে মা দুর্গা রূপে আসছে বৌমা একঘরের টিয়া! রইলো বড় সুখবর…মিস করবেন না

Published

on

কে ভাবতে পেরেছিল এতদিন ধরে স্বপ্নের বীজ বুনে চলা ধারাবাহিক মাত্র তিন মাসে শেষ হয়ে যাবে? হ্যাঁ, সত্য শেষ হওয়া বৌমা একঘর ধারাবাহিকের কথাই আমরা বলছি। বাংলা টেলিভিশনের পর্দায় খুব কম ধারাবাহিক দেখা গিয়েছে যেখানে হাস্যরস মূল উপাদান ছিল। এই ধারাবাহিকে তেমনটাই পেয়েছিল দর্শকরা।

তাই স্বাভাবিকভাবেই দর্শকদের বিনোদনের একটা অন্যতম মাধ্যম হয়ে উঠেছিল এই ধারাবাহিক। কিন্তু তার আয়ু ছিল মাত্র তিন মাস। স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের মনে স্থান অর্জন করে নিতে পেরেছিল।

সেই সূত্রেই অপরাজিতা অপুর পর অভিনেত্রী সুস্মিতা দেব আবার এই ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। টিয়া চরিত্রটি বেশ ভালো লেগেছিল দর্শকদের। কিন্তু এমন খুব কম ধারাবাহিক রয়েছে বাংলা টেলিভিশনের পর্দায় যাদের অকাল মৃত্যু হয়েছে এত কম সময়ে। তা নিয়ে বেশ ভেঙ্গে পড়েছিলেন অভিনেত্রী সুস্মিতা দে।

টেন্ট প্রযোজনা সংস্থার দ্বিতীয় কাজ এটা সুস্মিতা দের সঙ্গে। তাই স্বাভাবিকভাবেই বেশ অনেকটাই প্রত্যাশা ছিল অভিনেত্রীর। তবে নিয়তিকে কেউ বদলাতে পারে না। কিন্তু হতাশ হয়ে বসে থাকা নয়, ধারাবাহিক শেষ হতেই নতুন কাজ খুঁজতে শুরু করেছিলেন সুস্মিতা। এই সুখবর তারই প্রমাণ।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

এবার একেবারে ভিন্ন রূপে নিজেকে তুলে ধরতে চলেছেন অভিনেত্রী সুস্মিতা দে। পর্দায় এক নতুন মা দুর্গাকে দেখতে পাবো আমরা। হ্যাঁ, এবার স্টার জলসায় মা দুর্গা হচ্ছেন সুস্মিতা। তার একটা ছোট্ট ঝলক খুঁজে পেয়েছি আমরা। ভিডিওটা যদিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়ে গেছে মুহূর্তের মধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

ভুবনমোহিনী দুর্গা। ঠিক এই নামেই এবার মহালয়ার অনুষ্ঠান আমরা দেখতে পাব স্টার জলসার পর্দায়। আর স্টার জলসাতেই শেষবার বৌমা একঘরে দেখা গিয়েছিল সুস্মিতা দেকে। কখনো তিনি পার্বতী আবার কখনো তিনি অন্নপূর্ণা। আবার প্রয়োজনে অশুভ শক্তির দমনে তিনি মহিষাসুরমর্দিনী। আর এবার মহিষাসুরমর্দিনী রূপে অসুরদলনী হয়ে উঠছেন সুস্মিতা দে। এবারের ২০২২ এর মহালয়ার এটাই বিশেষ চমক।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

ইউটিউবে এরকম একটা প্রমো ঘোরাঘুরি করছে দু সপ্তাহ ধরে আর সেটাই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে আপনাদের জানিয়ে রাখি, এটা আসলে ফ্যানমেড একটি ভিডিও তবে এডিটিং এতটাই নিখুঁত যে আপনিও ধরতে পারবেন না যে এটা আসল নয়।স্টার জলসা এখনো পর্যন্ত কে দুর্গা হবে সেটা ঘোষণা করেনি তবে শোনা যাচ্ছে সোনামণি সাহার কাছে প্রস্তাব যেতে চলেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending