Bangla SerialTollywood

Swastika Dutta: জল্পনা নয় এক্কেবারে সত্যি! এবার জি বাংলার পর্দায় নতুন রূপে “রাধিকা” স্বস্তিকা দত্ত! নায়ক কে?

বর্তমানে বাংলা টেলিভিশনে দেখা যাচ্ছে একের পর এক নতুন জুটি। সম্প্রতি জি বাংলায় দুটি নতুন ধারাবাহিকের ঘোষণা হয়েছে। একটি হলো ‘নিম ফুলের মধু’ এটি গতকাল থেকে টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে।

এখানে পুরোপুরি একটি নতুন জুটিকে দেখেছে দর্শক, রুবেল দাস এবং পল্লবী শর্মার জুটি। সে সঙ্গে আরও একটি নতুন জুটির সঙ্গে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। যেখানে দেখা যাবে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য ও অভিনেতা হানি বাফনাকে জুটি বাঁধে।

শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনা
উল্টোদিকে স্টার জলসায় দুটি নতুন ধারাবাহিকে আসতে চলেছে। একটি হল ‘বাংলা মিডিয়াম’, যেখানে জি বাংলার ‘কৃষ্ণকলি’র বিখ্যাত জুটি নীল এবং তিয়াশাকে একসঙ্গে দেখা যাবে। কিন্তু আরও একটি নতুন জুটি আসছে নতুন ধারাবাহিকের সঙ্গে। সেটি হল ‘পঞ্চমী’, যেখানে অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্তকে টিভির পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে।
Exclusive! Swastika Dutta on Johny Bonny: Debashish is very professional, I would love to work with him again

এতগুলো নতুন জুটির মধ্যে থেকে অপর একটি নতুন জুটি আসার জল্পনা ঘুরছে টেলিপাড়ায়। প্রসঙ্গত জি বাংলায় আরও একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। যেখানে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং অভিনেতা শুভঙ্কর সাহাকে।?

প্রিয়জনদের হারিয়ে নেশায় ডুবেছিল জীবন, কোথায় হারিয়ে গেলেন জড়োয়ার ঝুমকোর নায়ক

প্রসঙ্গত অভিনেত্রী স্বস্তিকা দত্তকে শেষবার দেখা দিয়েছিল জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’তে মুখ্য চরিত্র রাধিকার ভূমিকা। শুভঙ্করকে দেখা গিয়েছিল কালার্স বাংলার ‘ত্রিশূল’ এবং স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে। তবে আবার শুভঙ্কর মুখ্য চরিত্রে ফিরতে চলেছেন।

স্বস্তিকা এবং শুভঙ্করের জুটি কতটা দর্শকদের ভালো লাগে তা ধারাবাহিক শুরুর পরেই জানা যাবে। তবে এখনো পর্যন্ত যা খবর ধারাবাহিকে স্বস্তিকা একটি ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে অভিনয় করবেন। এবং শুভঙ্করের চরিত্রটিকে দেখা যাবে দাদা বৌদির মৃত্যুর পরে তাদের ছেলেমেয়েদের দত্তক নেয় সে।

অভিনেত্রী স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক)

সম্প্রতি অভিনেতা-অভিনেত্রী একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে তাদের নতুন প্রজেক্ট নিয়ে কথা বলেন। তবে ধারাবাহিকের গল্প নিয়ে সেভাবে মুখ না খুললেও তারা বলেন যে পুরোপুরি অন্যরকম স্বাদের একটি গল্প নিয়ে আসতে চলেছে তারা। ধারাবাহিকের সেট তৈরির কাজ চলছে তারপরে শুরু হবে শুটিং। এবং এখনো পর্যন্ত যা খবর তাতে ডিসেম্বরে টেলিকাস্ট হতে চলেছে এই ধারাবাহিক।

Nira