Tollywood

Sweta Rubel: চৈত্রের তীব্র দাবদাহে উত্তাপ আর‌ও বাড়িয়ে দিলো রুবেল-শ্বেতা! শুটিং ছেড়ে সুইমিং পুলে রোম্যান্সে করছে জি বাংলার নায়ক-নায়িকা! সিরিয়ালের কী হবে?

টলিপাড়ার জনপ্রিয় দুই মুখ রুবেল দাস(Rubel Das) এবং শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya)। প্রথমজন অভিনয় করছেন ‘নিম ফুলের মধু (Neem Phooler Modhu)’ ধারাবাহিকে নায়কের চরিত্রে। আর দ্বিতীয় জনের দেখা মিলছে ধারাবাহিক ‘সোহাগ জল(Sohag Jol)’-এ। এখন ভিন্ন ধারাবাহিকে অভিনয় করলেও এই দুই অভিনেতা অভিনেত্রী আগে ‘যমুনা ঢাকি’ নামক একটি ধারাবাহিকে অভিনয় করতেন। সেখান থেকেই এই দু’জনের প্রেমের সূত্রপাত।  ‌

আজ প্রায় তিন বছর যাবৎ প্রেমের সম্পর্কে আবদ্ধ রুবেল-শ্বেতা। এই বিষয়ে ভীষণ‌ই খোলামেলা তাঁরা! নিজেদের সম্পর্ককে কখনই অযথা লুকানোর চেষ্টা করেনি তাঁরা। বিশেষ করে উল্লেখ্য ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের হাত ধরে শুরু হয়েছিল এই সুন্দর-মিষ্টি প্রেমের। বর্তমানে একে অপরের সঙ্গে গাঢ় গভীর প্রেমের সম্পর্কে আবদ্ধ যমুনা ঢাকি ধারাবাহিকের নায়ক রুবেল দাস ও নায়িকা শ্বেতা ভট্টাচার্য। ইতিমধ্যেই বড় পর্দায় নায়ক দেবের বিপরীতে ডেবিউ হয়ে গেছে নায়িকা শ্বেতার।

কয়েক মাস আগে শ্বেতা-রুবেলের প্রেমের জল্পনায় শিলমোহর পড়েছে। আসলে গুঞ্জন উঠেছিল একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছে রুবেল এবং শ্বেতা। ক্রমেই প্রগাঢ় হচ্ছে এই জুটির প্রেমের সম্পর্ক। সোশ্যাল মাধ্যমের ছবিই সেই কথা বলছে। চাঁদিফাটা গরমের প্রাণ ওষ্ঠাগত আম জনতার। আর চৈত্র মাসের সেই গরমকে আর‌ও খানিকটা বাড়িয়ে সুইমিং পুলে শ্বেতার সঙ্গে রোম্যান্সে মত্ত অভিনেতা। সোশ্যাল মাধ্যমে সেই ছবি নিজেই ভাগ করে নিয়েছেন অভিনেতা।

এই গরমে যখন সবার প্রাণ আনচান করছে তখন প্রেমিকার সঙ্গে জলকেলিতে ব্যস্ত নিম ফুলের মধু ধারাবাহিকের নায়ক। জুটির এই ছবি-ভিডিও দেখে রীতিমতো খুশি তাঁদের ভক্ত অনুগামীরা। এই ছবি তাঁদের জন্য চোখের আরাম। উল্লেখ্য, কয়েক মাস আগে শ্বেতার সঙ্গে নিজের সম্পর্কের কথা এক প্রকার স্বীকার করে নেন রুবেল। অভিনেতা জানিয়েছিলেন যমুনা ঢাকি সিরিয়াল শুরুর অনেক আগে থেকেই পরিচয় ছিল তাদের। বারাসাতে একটি নাচের গ্রুপে একসঙ্গে নাচ শিখতেন তাঁরা। আর সেখান থেকেই পরিচয়।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

অভিনেতা আগেই জানিয়েছিলেন, তাঁরে দুজনে একে অপরের সঙ্গ চুটিয়ে উপভোগ করেন। বিয়ের চিন্তাভাবনাও রয়েছে তাঁদের। তবে বিয়ের ক্ষেত্রে তাড়াহুড়ো করতে চান না তাঁরা। আসলে তাঁরা মনে করেন, ইদানিং সম্পর্কগুলি ভীষণ ঠুনকো হয়। আর সেই কারণেই তাঁরা নিজেদের সম্পর্কের জন্য আরও একটু সময় চান দুজনেই।

Titli Bhattacharya