Tollywood

Ushasi Roy: কালো পোশাকের ফাঁকে স্পষ্ট চিক’ন পেট, উরু থেকে সম্পূর্ণ খোলা! সমুদ্রের বালি গায়ে মেখে “নমকিন” হয়ে উঠলেন এই বঙ্গ নায়িকা

চলতি বছরটা হল উষসী রায়ের কাছে একটি বড় বছর। একের পর এক কাজ মুক্তি পাচ্ছে তার। ইতিমধ্যে বেশ কয়েকটি ওয়েব সিরিতে কাজ করে ফেলেছেন তিনি। তার সঙ্গে আবার কয়েকদিন আগে নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গেও নাম জড়িয়ে ছিল তার।

তবে পরবর্তীকালে জানা গিয়েছিল যে ‘রঙ্গোলি ফ্যাশন’ অর্থাৎ নিখিলের কোম্পানির পোশাকের মডেলিং করছেন ঊষসী। তবে যাই হোক, ঊষসী কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করেন তিনি।

যতদিন যাচ্ছে ততই যেন বোল্ডনেসের মাত্রা বেড়ে চলেছে ঊষসীর- Most Desirable  Women On Television Sangbad Ekalavya-latest bangla news Sangbad Ekalavya -  News Portal

সোশ্যাল মিডিয়াতেই সম্প্রতি উষসীর নতুন ফটো শুট ভাইরাল হয়েছে। ভাইরাল ও ছবিতে উষসীর পরনে রয়েছে কালো রংয়ের স্লিভলেস গাউন। তার সঙ্গে আবার কোমরের অংশ উন্মুক্ত। কালো গাউনটিকে দেখা গেছে হাই থাই স্লিট ডিজাইনের। গাউন এর নিচের দিকে রয়েছে সিলভার বিডসের ডিটেইলিং।

এই গাউনের সঙ্গে হালকা মেকআপ করেছেন অভিনেত্রী। সঙ্গে তার কানে রয়েছে সোনালী রঙের জাঙ্ক জুয়েলারি। তার সঙ্গে তার খোলা চুল। এই ফটোশুট হয়েছে সমুদ্র সৈকতে।এর মধ্যে একটি ছবিতে ঊষসীকে দেখা যাচ্ছে সি বিচের বালির উপর বসে রিল্যাক্স করতে। অপর একটি ছবিতে তাঁর স্টাইলিস্ট স্যান্ডির দিকে তাকিয়ে রয়েছেন ঊষসী। অপেক্ষা করছেন নির্দেশের। ছবির ক্যাপশনে ঊষসী নিজেই সেই কথা লিখেছেন। তবে পাশাপাশি তিনি লিখেছেন, তাঁর সমুদ্রের ঢেউয়ের ডোজ খুব প্রয়োজন হয় ভিটামিন সি-র মতো।

সেই ছবিতে কুশশের অনুরাগীরা তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। এবং সেই সঙ্গে অভিনেত্রী মল্লিকা মজুমদার সেই ছবিতে আগুনের ইমোজি দিয়েছেন। অনেকে তাঁকে ‘কুমিরখালির পার্বতী’ নামে সম্বোধন করেছেন। প্রসঙ্গত ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ ওয়েব সিরিজে এটি ছিল ঊষসীর চরিত্রের নাম।

উল্টোদিকে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন এই অভিনেত্রী। সেই ছবির শুটিং ১৫ ই নভেম্বর থেকে শুরু হয়েছে। রাজদীপ ঘোষ পরিচালিত ছবিটির নাম ‘আয়ুরেখা’। এই ছবিতে ঋত্বিক চক্রবর্তী বিপরীতে অভিনয় করছে উষসী। এছাড়াও ছবিতে রয়েছেন বনি সেনগুপ্ত, কমলেশ্বর মুখার্জি প্রমূখ।

Nira