Connect with us

Tollywood

Mithai: বৌ ফিরেছে বাড়ি তাই আনন্দে শুটিং ছেড়ে ড্রাম বাজাতে বসলেন আদৃত! মিঠাইয়ে কি আর দেখা যাবে না উচ্ছে বাবুকে, শুধু পোস্টার বয়েজেই গান গাইবে আদৃত? ভিডিও দেখে জুড়ে গেলো বড় প্রশ্নচিহ্ন

Published

on

জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকে এখন এমন এক নাটকীয় মোড় এসে উপস্থিত হয়েছে যে দর্শকরা চোখের পাতা এক করতে পারছে না। সম্প্রতি মিঠাইয়া দেখানো হয়েছিল গুলি লেগেছে এর বুকে আর সঙ্গে সঙ্গে দর্শকরা হাহাকার করে ওঠে।
Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

দর্শকদের মনে তখন ধারণা হয়েছিল হয়তো আর মিঠাইকে বাঁচানো যাবে না এবং এখানেই দা এন্ড হয়ে যাবে ধারাবাহিকের। যদিও সেটা হয়নি।

তবে এখন মিঠাইকে বাড়ি ফিরিয়ে আনা হয়েছে। এর পাশাপাশি স্বামী হিসেবে উচ্ছে বাবু মিঠাইয়ের প্রতি কতটা যত্নশীল সেটা দেখে অভিভূত দর্শকরা। এমনিতেই বরাবর সৌম্যতৃষা আর আদৃতের অন স্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের খুব প্রিয়। একটা সময় তো ধারনা হয়েছিল দুজন হয়তো লুকিয়ে প্রেম করছে বাস্তবে।
Mithai 3 August full episode 2022 । মিঠাই আজকের ফুল এপিসোড Mithai 3rd August

এমনকি দুজনের মধ্যে কথা কাটাকাটি হয় কথা বলা বন্ধ হয়ে গেছিল মাঝখানে একটি ঝামেলার কারণে।
তখন দর্শকরা সন্দেহ করেছিল হয়তো দুজনের সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটেছে। সে সময় মিঠাই মুখ খুলে এবং জানায় কাজের সমস্যার কারণে ঝামেলা হয়েছে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
যদিও দুজনের মধ্যে ঝামেলা ঠিক হয়েছে কিনা তা জানা যায়নি তবে এই ঝামেলার মধ্যেও যে অনস্ক্রিম তারা এত সুন্দরভাবে সম্পর্ককে ফুটিয়ে তুলেছে তা নিয়ে দর্শকরা খুবই খুশি। কিন্তু এবার একটি ভিডিও সামনে এসেছে যেখানে মিঠাইয়ের সেট থেকে দেখা গেল উচ্ছে বাবুকে ড্রাম বাজাতে।

আসলে আদৃত রায় ভীষণ ভালো গান গাইতে পারেন এটা সকলেই জানেন এবং অভিনেতার একটি ব্যান্ড রয়েছে এটাও আর অনুরাগীদের কাছে অজানা নয়। মাঝে মাঝে অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়ায় গানের নানা ভিডিও শেয়ার করে থাকেন।

Watch Mithai TV Serial 28th May 2021 Full Episode 140 Online on ZEE5

এবার নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অভিনেতাকে ড্রাম বাজাতে দেখা গেল। যিনি ভিডিওটি তুলেছেন তিনি অভিনেতা জন ভট্টাচার্য। জন আবার খলনায়কের ভূমিকায় রয়েছেন।

তাহলে কি মিঠাই থেকে বিদায় নিচ্ছেন উচ্ছে বাবু? পরে তারা বুঝতে পারে যে না এমনটা সত্যি নয়। মিঠাই থেকে উঠছে বাবু বিদায় নিচ্ছে না এখনই। অভিনয়ের পাশাপাশি ভালোবাসা তার গানের প্রতি যে রয়েছে সেটা বারবার প্রমাণ দিচ্ছে অভিনেতা আদৃত রায়ের এই সুন্দর ভিডিওগুলি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending