Tollywood

Adrit Roy: এখনও সমাধান হয়নি মিঠাই রহস্য এদিকে আচমকা সত্যি সত্যিই শহর ছেড়ে দিলো উচ্ছে বাবু! তাহলে কি শুটিং বন্ধ? চিন্তায় হাত-পা শুকিয়ে যাচ্ছে ভক্তদের

আদৃত রায়। বাংলা টেলিভিশনের সাড়া জাগানো এক নায়ক। উচ্ছে বাবু, সিড, সিডি নয়, রকি দ্য রকস্টার, সিংহমশাই কত নাম তার। হয়তো বাংলা সিরিয়ালে প্রথম কাজের মধ্যে দিয়েই এতটা জনপ্রিয় খুব কম অভিনেতা-অভিনেত্রীরাই হতে পেরেছে। মিঠাই ধারাবাহিকের উচ্ছে বাবুও ঠিক মিঠাই রানীর মতই একই রকম জনপ্রিয় টেলিভিশনের দুনিয়ায় এবং সোশ্যাল মিডিয়ায়।

তবে শুধুমাত্র অভিনেতার অভিনয় নয় পাশাপাশি তার গান মুগ্ধ করেছে অসংখ্য ভক্তকে। তার মহিলা ভক্তদের সংখ্যা তো গুনে গুনে শেষ করা যাবে না এবং দিনে দিনে সেটা বেড়েই চলেছে। এত ফ্যান তবু সোশ্যাল মিডিয়ায় যে খুব একটা সক্রিয় থাকে আদৃত তেমনটা নয়।

তবে যখনই পোস্ট করে কিছু মুহূর্তের মধ্যে সেটা ভাইরাল হয়ে যায় এবং প্রচুর মানুষ তাতে কমেন্ট করতে থাকে। সম্প্রতি আবার একটি পোস্ট করেছে সকলের প্রিয় উচ্ছে বাবু। এই পোস্ট ঘুম উড়িয়ে দিল ভক্তদের। কেনো?

সম্প্রতি অভিনেতা একটি পোস্ট করেছে যেখানে তাকে দেখা গেছে নদীর ধারে গেটে হাত দিয়ে অপেক্ষা করতে নৌকো আসার। নৌকো পেলেই যেন সে ছুটে পালাবে। আবার ক্যাপশনে সোজাসুজি লিখেছে “মাঝির অপেক্ষায়”। এই মুহূর্তে যেখানে সিরিয়ালের টানটান উত্তেজনার পর্ব চলছে সেখানে সিরিয়াল থেকে ব্রেক নিয়ে তাহলে কি নতুন বছরের সেলিব্রেশন করতে চলে গেলে অভিনেতা?

সিডি বয়ের এইভাবে ঘুরতে চলে যাওয়ায় বেশ চিন্তায় দর্শকরা যে তাহলে শুটিং কিভাবে হবে। পাশাপাশি মিঠিই মিঠাই নাকি মিঠি আর মিঠাই দুজন আলাদা মানুষ এই রহস্য এখনো পর্যন্ত সমাধান হয়নি কিন্তু তার আগেই উচ্ছে বাবু যদি চলে যায় তাহলে রহস্যের সমাধান করবে কে? এই প্রশ্নগুলো ক্রমাগত ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে।

Nira