Tollywood

Aindrila-Sabyasachi: মৃত্যুও কেড়ে নিতে পারেনি ঐন্দ্রিলাকে! মৃত্যুর পরেও নিজের সব্যকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন না সব্যর “মিষ্টি”! দেখুন সেই ভিডিও

সব্যসাচী-ঐন্দ্রিলা। আজও দুজনের নাম একসাথে উচ্চারিত হয়। ঐন্দ্রিলা নেই এক মাসের বেশি হয়ে গেলেও তার উপস্থিতি প্রতিটা মুহূর্তে অনুভব করছে তার আপনজন এবং ভক্তরা। নভেম্বর মাসের ২০ তারিখ এক অভিশপ্ত দিন কারণ এই দিনেই মৃত্যু কেড়ে নিয়েছিল সকলের প্রিয় ঐন্দ্রিলা শর্মাকে। শুধু টলিউড ইন্ডাস্ট্রি নয় নিজের বাড়িতেও এবং বিনোদন জগত ছাড়াও ভক্তদের মাঝে তিনি পরিচিত ছিলেন যোদ্ধা হিসেবে। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে গিয়ে শেষে হার মেনে গেলেন সেই যোদ্ধা। রেখে গেলেন তার মা-বাবা, দিদি, দুই আদরের পোষ্য বোজো-তোজো এবং প্রেমিক সব্যসাচী চৌধুরীকে।

Aindrila Sharma: মা ঐন্দ্রিলা নেই, অসুস্থ অভিনেত্রীর ছোট্ট তোজো, আদুরেকে ওষুধ পাঠিয়েছেন সব্যসাচী - Aindrila Sharma's black pug tojo fall sick sabyasachi chowdhury sent medicine ...
যেদিন থেকে অভিনেত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন সেদিন থেকেই ক্রমাগত খবরে সব্যসাচী। ঠিক তার আগেই ছিল অভিনেতার জন্মদিন। সেই দিন শেষবারের মতো আনন্দ করেছিলেন এই যুগল। তারপর চললো ১১ দিনের লড়াই। কিন্তু এক মুহূর্ত নিজের প্রেমিকাকে একা হতে দেননি তিনি। হাসপাতালে প্রেমিকার জীবন-মরণ লড়াইয়ে তার পাশে ছায়ার মতো দাঁড়িয়ে ছিলেন সব্যসাচী।

Sabyasachi Chowdhury Height, Age, Girlfriend, Family, Biography & More » StarsUnfolded
মাঝে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন তিনি নিজের হাতে নিয়ে এসেছেন ঐন্দ্রিলাকে আবার নিজের হাতেই ফিরিয়ে নিয়ে যাবেন তাকে। সব্যর হাতেই ফিরে গেছেন তার মিষ্টি তবে দুর্ভাগ্যজনকভাবে সেটা তার নিথর দেহ। আজও সেই দৃশ্যগুলি আমাদের চোখের সামনে ভেসে উঠলে প্রত্যকের বুক যন্ত্রণায় কেঁদে উঠি। তাহলে সেই সব্যসাচীর মনের কী অবস্থা যিনি সেই দৃশ্যগুলি প্রত্যক্ষভাবে উপলব্ধি করেছেন?

Aindrila Sharma | Actor Sabyasachi Chowdhury Gets Award, Aindrila Sharma Shares the good news dgtl - Anandabazar

এই ঘটনার পর একপ্রকার অন্তরালে চলে গিয়েছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন এবং বাস্তবেও জনমানুষের মধ্যে থেকে আড়াল করে নিয়েছিলেন নিজেকে। অবশেষে স্বাভাবিক ছন্দে ফিরেছেন তিনি। স্টার জলসার রামপ্রসাদ ধারাবাহিকে ফিরে আসছেন নতুন রূপে।


এর মধ্যেই ভাইরাল হয়েছে সব্যসাচীর একটি পুরনো ভিডিও। ভিডিওটি শেয়ার করা হয়েছে প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার ফেসবুক প্রোফাইল থেকে। লেখা “হ্যাপি বার্থ ডে আমার সব্য”। ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রীর মা শিখা শর্মা।

হঠাৎ করে ঐন্দ্রিলার প্রোফাইল থেকে সব্যর জন্য পাঠানো শুভেচ্ছা বার্তা দেখে রীতিমতো চমকে উঠেছে নেট দুনিয়া। পরে জানা যায় অভিনেত্রীর ওই প্রোফাইল এখন তার আপন কেউ নিয়ন্ত্রণ করছেন। তবে সত্যিই যদি এমনটা হতো? সেই আবেগে ভেসে গেছে নেট নাগরিকরা।
Aindrila post 1

Nira