Tollywood

Adrit Roy: শুধু ‘মিঠাই’ সৌমীতৃষা নয়, বড় পর্দায় পাড়ি দিচ্ছে ‘সিড’ আদৃতও! ইতিমধ্যে প্রোডাকশনের সঙ্গে কথা হয়ে গিয়েছে

চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী ৫ই জুন ইতি টানছে ‘মিঠাই’। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতিটি পার্শ্বচরিত্রগুলোও।

যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন। সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ। কেউ কেউ তো ভগবানও মনে করেন আদৃতকে। শুধুই যে বং ক্রাশ তা নয়, সেরা বাবার অ্যাওয়ার্ডও তাঁর ঝুলিতেই আসতে চলেছে। ‘মিঠাই’ ধারাবাহিকে নায়ক হিসেবে জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। এখন তিনি শুধু হিরো হিসেবে দর্শকদের প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে।

মিষ্টি ও শাক্যকে যেরূপ ভালোবাসা দিয়েছে সিড, তা দেখে মুগ্ধ দর্শক। আমরা জানি, গল্পের নায়িকা মিঠাই এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় আসতে চলেছেন। দেবের বিপরীতে তাঁকে দেখা যাবে। সৌমীতৃষা ‘মিঠাই’তে আসার আগেই এই সিনেমায় আসার জন্য কথা হয়। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি।

দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অগাস্ট থেকেই শুরু ‘প্রধান’-এর শুটিং, আগামী শিতেই মুক্তি পাবে ছবিটি। প্রথম ছবিতেই দেবের বিপরীতে, যা ভেবে মিঠাই একদিকে খুবই আনন্দ পাচ্ছে, আবার নার্ভাসও হচ্ছে। এবার শোনা গেল আদৃতও আসতে চলেছেন বড় পর্দায়। তবে মিঠাই-এর প্রথম হলেও আদৃত-এর প্রথম কাজ হবে না এটা বড় পর্দায়।

তিনি এরআগেও ‘নুরজাহান’, ‘প্রেম আমার ২’, ‘পাসওয়ার্ড’ প্রভৃতি সিনেমায় কাজ করেছেন। তারপর তিনি ছোট পর্দায় চলে আসেন। তবে এবার শোনা যাচ্ছে, আবার তিনি ফিরে যাচ্ছে বড় পর্দায়। কলকাতার নাম করা প্রোডাকশন হাউসের সাথে তাঁর কথা চলছে। প্রোডাকশনের নাম SVF। তবে তাঁর ছবির বিষয়ে ডিটেল্সে কিছু জানা যায়নি এখনও।

Titli Bhattacharya