Connect with us

Tollywood

Barkha Sengupta: অভিনেতা স্বামী মজে অন্য মেয়ের প্রেমে, চাবুক ফিগারের অধিকারী অভিনেত্রী এখন আইটেম ডান্স ছেড়ে একাই মানুষ করছেন ছোট্ট মেয়েকে! জানুন দেবের নায়িকা দশভুজা বরখা বিস্ত সেনগুপ্তের লড়াইয়ের কথা

Published

on

‘সিঙ্গল মাদার’ যে নিছক শব্দবন্ধ নয় তা আজ পর্যন্ত বহু নারী প্রমাণ করেছেন একা। দুজন মানুষ একসঙ্গে থাকার পর হঠাৎ একা থাকার সিদ্ধান্ত নিতেই পারেন তবে দুজনের ভালোবাসার আশীর্বাদ স্বরূপ যে সন্তান বেড়ে উঠেছে সে মানুষ হবে না এমনটা তো হতে পারে না। টেলিভিশনে জনপ্রিয় মুখ বরখা বিষ্ট সেনগুপ্তও এখন সেই পথের যাত্রী।

কন্যা মীরাকে নিয়ে এখন তিনি স্বামী এবং অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর থেকে আলাদা থাকেন। প্রেম আর বিয়েটা বেশ ধুমধাম করে হয়েছিল এই জুটির। অবশেষে ১৩ বছরের দীর্ঘ সম্পর্ক ভেঙে আলাদা হয়ে গেলেন দুজন। দাম্পত্য ভেঙে যায় ২০২১ সালে।

5 Tips from Barkha Bisht to get a SEXY flat belly

তারপর মেয়েকে নিয়ে একাই নিজের মতো করে লড়াই করে মানুষ করছেন অভিনেত্রী। তার পড়াশোনা, বেড়ে ওঠা, জীবনের পাঠ থেকে শুরু করে সমস্ত দায়িত্ব একা সামলাচ্ছেন বরখা। এতে জীবনধারণের লড়াইটা অনেকাংশ বেড়ে গেছে তবু তাতে কষ্ট নেই নায়িকার। হাসিমুখে সমস্ত কিছু সামলে নিচ্ছেন তিনি। মেয়েকে সময় দেওয়ার পাশাপাশি তার বন্ধু হয়ে ওঠার চেষ্টা করছেন। সেই সঙ্গে সামলাচ্ছেন নিজের অভিনয়ের কাজ।

IN PICS: For Actors Indraneil Sengupta And Barkha Bisht, Each Day Is  Happily Ever After! - Zee5 News

টলি ও বলি, দু’পাড়াতেই তারকা দম্পতি যথেষ্ট জনপ্রিয় ব্যক্তিত্ব। করোনা পরিস্থিতিতেই সব ওলট পালট হয়ে গেল। বরখা নিজের স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দেন। যদিও ইন্দ্রনীল এখনও তাঁর স্ত্রীকে ইনস্টাগ্রামে আনফলো করেননি। শুধু তা-ই নয়, ইন্দ্রনীল আর বরখা এখনো মাঝে মাঝে একসঙ্গে সময় কাটান। তার কারণ দুজন এখন খুব ভালো বন্ধু হয়ে থেকে গেছেন। তবে কোনও এক অজ্ঞাত কারণে আলাদা থাকছেন এখন দুজনে।

Exclusive! Barkha denies trouble in her marriage with Indraneil Sengupta,  says rumours are a part and parcel of showbiz - Times of India

টেলিভিশনের দুনিয়ায় গুঞ্জন ছড়িয়ে গেছে যে ইন্দ্রনীল নাকি নতুন কোনও নারীর প্রেমে পড়েছেন। কে সেই নারী? সত্যিই কি প্রেম করছেন অভিনেতা? জানা যায়নি এখনো।

Barkha Sengupta Twinning In Saree With Daughter Meira On Her Birthday Will  Make You Say 'Oti Sundor'

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending