Tollywood

Adrit Roy: মিঠাই শেষ হচ্ছে, এবার নতুন শুরু হওয়া ধারাবাহিকে দেখা দেবেন আদৃত রায়! চলছে প্রস্তুতি পর্ব

বাংলা ধারাবাহিকের মধ্যে জনপ্রিয় ধারবাহিক ‘মিঠাই’। আর এই ‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাই দর্শকদের কাছে খুবই প্রিয়। পাশাপাশি মন কেড়েছে ধারাবাহিকের নায়ক আদৃত রায়ও। মিঠাই-এর এই জুটি দেখার জন্য টেলিভিশনের দিকে চোখ রাখে অনেকেই। যা শোনার পর থেকেই উত্তেজনার সৃষ্টি হয়েছে দর্শকমহলে। বর্তমানে মিঠাই ইতির খাতায় নাম লেখাতে চলেছে।

এবার শোনা গেল আদৃত রায় আসতে চলেছে নতুন এক ধারাবাহিক। ইতিমধ্যে মিঠাই অন্য ধারাবাহিকের প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে। পাশাপাশি প্রস্তুতি পর্ব শুরু আদৃত রায়-এরও। আদৃত রায় বং ক্রাশ সকল মেয়েদের। বর্তমানে তিনি শুধু হিরো হিসেবে প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে।

মা হারা শাক্যের প্রতি সিড যেরূপ কনসার্ন ছিল ঠিক তেমনি ছোট্ট মেয়ে মিষ্টির প্রতিও সিডের স্নেহ সকলকে মুগ্ধ করছে। এবার এই ধারাবাহিক শেষ হলে সিডকে আবার কোথায় দেখা যাবে? তা নিয়ে প্রশ্ন উঠেছে দর্শকদের মুখে মুখে। শোনা গেল, নতুন এই ধারাবাহিকে আসতে চলেছে আদৃত। ‘ফুলকি’ ধারাবাহিকে নায়ক রূপে ধরা দেবেন তিনি।

মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। এবার সামনে এল ধারাবাহিকের ফার্স্ট লুক। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগত অভিনেত্রী। ইতিমধ্যেই ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমোও শ্যুট হয়ে গিয়েছে। এও জানা গিয়েছে, ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে সোমরাজ মাইতিকে। শোনা যাচ্ছে, ‘ফুলকি’ ২৪ এপ্রিল থেকে রাত দশটায় জি বাংলায় সম্প্রচারিত হবে।

এতদিন স্লটের অভাবে শুরু হতে পাচ্ছিল না এই ধারাবাহিক। এই নতুন মেগার অপেক্ষায় যেমন অনেকে, ঠিক তেমনি মিঠাই বন্ধ হওয়ার কথা শুনে সৌমিতৃষা আর আদৃতের ভক্তরা বেজায় চটেছে। অন্যদিকে আদৃত রায়ের নায়ক হিসাবে আসার কোথাও এখনো কোনও অফিসিয়ালি ঘোষণা হয়। ইটা শুধুই আন্দাজ করছেন দর্শক। তবে ইটা নিশ্চিত খুব শীঘ্রই নতুন ধারাবাহিকের লিড রোলে ফিরছে আদৃত রায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।