Connect with us

Tollywood

Sandy Saha: গোটা শরীরে জড়ানো কলাপাতা, কলাপাতা দিয়ে ঢেকেছে বু’ক! সেটাই খেয়ে ফেলল গরু! হাসতে হাসতে পেট ব্যথা হয়ে গেল নেটিজেনদের

Published

on

বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার তিনি। পাশাপাশি নানান রকম আজব কান্ড কারখানার জন্য নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় তাকে। তবে এবার নতুন করে নেট দুনিয়ার বাসিন্দাদের চমকে দিলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা।

এই মুহূর্তে বাংলায় বহু জনপ্রিয় ইউটিউবার রয়েছে তবে তাদের মধ্যে অন্যতম হলেন স্যান্ডি সাহা। তবে তিনি যে শুধু ভালো জিনিস ইউটিউবের মাধ্যমে তুলে ধরে সামনে আসেন তা নয়, প্রায়শই অদ্ভুত কান্ড কারখানার জন্যই তাকে সোশ্যাল মিডিয়াতে বেশি দেখা যায়। আর তার জন্যই তিনি মেডিসিনদের কটাক্ষ থেকে সমালোচনার কেন্দ্রবিন্দুতেও থাকেন।

সম্প্রতি তারা এমনই একটি ঘটনা নেটিজেনদের চমকে দিয়েছে। প্রসঙ্গত এর আগে বহু ভিডিওতে বিভিন্ন জায়গায় নাইটি পরে উপস্থিত হয়েছিলেন তিনি। কখনো তাকে এই পোশাকে দেখা গেছে এয়ারপোর্টে আবার কখনো রাস্তাঘাটে বেরিয়ে পড়েছেন।

তবে এবার নাইটিও বাদ দিয়ে সেই জায়গায় কলা পাতা দিয়ে পোশাক বানিয়ে সেই পড়ে বেরিয়ে পড়েছেন। তবে এবার যেখানে সেখানে না, পুরোপুরি রেলওয়ে স্টেশনে উপস্থিত হয়েছেন তিনি। বলাই বাহুল্য যে তাকে ট্রেনের মধ্যে এমন পোশাকে দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে যাত্রীদের মধ্যে।

এ পাশাপাশি রেলওয়ে স্টেশনে এক ডাব বিক্রেতাকে ঘিরে উদ্দাম নাচতে দেখা গেল তাকে। তবে এর পরেই সেই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে যে তিনি গরুর আক্রমণের সামনে পড়েছেন। আর তার পরনের যে কলা বাধা ছিল সেটা খেতে শুরু করেছে গরু।

আর সেই অবস্থাতেই বাসের দোকান থেকে দরদাম করে নাইটি কিনতে দেখা গেল তাকে প্রসঙ্গত এর আগে জানিয়েছিলেন ট্রেন্ডিংয়ে থাকার জন্য সব কিছুই করতে রাজি তিনি। তবে নেটিজেনদের একাংশ চরম চটেছেন তার ওপর। তাদের মতে এবার তিনি পাগলামির সীমা ছাড়িয়ে ফেলেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending