Connect with us

Tollywood

Aindrila-Sabyasachi: শেষবার সব্যসাচীকে বলেছিলেন “ভালোবাসি”! হাসপাতালে ভর্তি হওয়ার আগে ঠিক কী লিখেছিলেন নায়িকা?

Published

on

19 দিনের লড়াই টানা ১৯ দিনের হাজার হাজার মানুষের প্রার্থনা, সমস্ত ব্যর্থ হয়ে গেল। অবশেষে সমস্ত লড়াইয়ের কাছে হার মেনে জীবনের কাছে পরাজিত হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

রবিবার দুপুরে নায়িকা শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। ছায়াসঙ্গী সব্যসাচী চৌধুরীর সামনেই চিরনিদ্রায় মগ্ন হলেন অভিনেত্রী। চিরঘুমের দেশে চলে গেলেন বছর ২৪-এর মেয়েটা। ২ নভেম্বর হঠাৎই স্ট্রোক হয় তাঁর। তার পর প্রায় দু’সপ্তাহ হাসপাতালে সংজ্ঞাহীন হয়ে ছিলেন ঐন্দ্রিলা। সকলেই চেয়েছিলেন, আগের মতোই ফিরে আসবেন লড়াকু মেয়েটা। কিন্তু এবার ভাগ্য অন্য কিছু লিখে রেখেছিল তার জন্য
কোনও ‘অলৌকিক’ শক্তি বা বিশ্বাসে কাজ হল না।

এর আগে অবশ্য দু’বার ক্যানসারকে হারিয়ে ফিরে আসেন ঐন্দ্রিলা। বরাবরের মতো ছিলেন সব্যসাচী। প্রেমিক, বন্ধু সবকিছুর ঊর্ধ্বে উঠে এই কদিনের জন্য তিনি হয়ে উঠেছিলেন ঐন্দ্রিলার সহযোদ্ধা। প্রেমিকাকে মৃত্যুর মুখ থেকে ছিনিয়ে আনতে লড়াইয়ে নেমেছিলেন তিনিও।

এই মানুষটিকে হাসপাতালে ভর্তি হওয়ার আগের দিন শেষবারের মতো নিজের ভালোবাসার কথা প্রকাশ করেছিলেন। মাত্র তিনটে শব্দের মাধ্যমে সব্যসাচী ঐন্দ্রিলার কাছে কী সেটা ব্যক্ত করে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় সব্যসাচীর সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন “বেঁচে থাকার কারণ”। দিনটা ছিল অভিনেতার জন্মদিন। ঠিক তার পরেই সেই ভয়ার্ত সময়। সব্যসাচী ছিলেন নায়িকার বেঁচে থাকার কারণ কিন্তু সব্যসাচীর সেই “জিয়নকাঠি” আর থাকলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending