Connect with us

Tollywood

Aindrila Sharma: মিরাকেল হলেও ফের ঘটলো অঘটন! আবার হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলা! অবস্থা ক্রমাগত খারাপ

Published

on

আবার প্রাণ সংকটে পড়লেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। শুক্রবার রাতে কিছুটা আশার খবর শোনা গেছিল। নতুন করে শারীরিক অবস্থার অবনতি হয়নি এমনটাই জানা গেছিল। কিন্তু আবার এটা খারাপ খবর।

আমার হৃদরোগে আক্রান্ত হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। যদিও সঙ্গে সঙ্গে তাকে রিভাইভ করা সম্ভব হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল। যদিও এই নতুন করে কার্ডিয়া অ্যারেস্ট নায়িকার স্বাস্থ্যের পক্ষে খারাপ বলেই আশঙ্কা করছেন চিকিৎসকদের একাংশ।

গত ১ নভেম্বর আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। সেই থেকে প্রায় ১০ দিনের বেশি হয়ে গেল মৃত্যুর সঙ্গে ক্রমাগত লড়াই করে চলেছেন অভিনেত্রী। কখনো শরীর একটু ভালো হচ্ছে, আবার মুহূর্তের মধ্যেই আরো বেশি খারাপ হয়ে পড়ছেন তিনি। বড় আশঙ্কায় দিন কাটছে অভিনেত্রীর পরিবার এবং আপনজনদের। পাশাপাশি প্রচন্ড চিন্তায় রয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এবং নায়িকার শুভাকাঙ্ক্ষীরা।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আপডেট দিয়ে চলেছেন অভিনেত্রীর প্রেমিক এবং অভিনেতা সব্যসাচী চৌধুরী। আজও তিনি আপডেট দিয়ে জানিয়েছিলেন যে আগের থেকে একটু ভালো রয়েছেন নায়িকা। প্রায় শূন্য থেকে ফিরে এসেছে তার প্রাণ। কিন্তু নতুন করে হৃদরোগ হওয়ায় আবার আশঙ্কা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending