Tollywood

Aindrila Sharma: টলিপাড়ায় কালোদিন! সব লড়াই শেষে না ফেরার দেশে ঐন্দ্রিলা শর্মা

টানা ১৯ দিনের লড়াই। অবশেষে সব মায়ার বাঁধন ছিন্ন করে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেত্রী। এত মানুষের এত প্রার্থনা কাজে দিলো না।

গতকাল রাত থেকে পরিস্থিতি অত্যন্ত অবনতির দিকে যায়। যদিও পরশু রাতে সব্যসাচী ফেসবুক পোস্ট করে বলেছিলেন যে ঐন্দ্রিলা চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং তার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে। খবরে যেন বুকে বল পেয়েছিল তার শুভাকাঙ্ক্ষীরা। কিন্তু পরের দিন সন্ধ্যে হতেই এল খারাপ খবর।

গতকাল হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সম্পূর্ণ ভেন্টিলেশন সাপোর্টে ছিলেন তিনি। পরপর দুবার ক্যান্সারকে জয় করে ফিরে এসেছিলেন সুস্থ শরীরে। এত দুরারোগ্য ব্যাধিকে জয় করে ফেরার পরেও ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে এই মাসের শুরুর দিকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেই থেকে লড়াই চলছিল তার।

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে প্রতিটা মুহূর্তে পাশে পেয়েছেন নিজের পরিবার আত্মীয়-স্বজন এবং কাছের মানুষ সব্যসাচী চৌধুরীকে। প্রতিটা মুহূর্ত প্রেমিকাকে ছায়ার মতো আগলে রেখেছিলেন তিনি। যেন যমের কাছ থেকে প্রেমিকাকে ছিনিয়ে আনার প্রতিজ্ঞা করেছিলেন সব্যসাচী। তবে সেই চেষ্টা ব্যর্থ হল অবশেষে। আজ দুপুরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়িকা। টলিপাড়ায় এটা এক কালো অধ্যায়, কালো দিন।

aindrila-sharma-RBN - RadioBanglaNet

Nira