Connect with us

Tollywood

Aindrila Sharma: রাতে ১০বার হার্ট অ্যাটাক, ঐন্দ্রিলার অবস্থা অতি সংকটজনক! উদ্বিগ্ন হয়ে পড়েছেন চিকিৎসকরা

Published

on

এই মুহূর্তে সবথেকে বড় যুদ্ধ লড়ছেন একা। জীবন-মৃত্যুর যুদ্ধ। সেই যোদ্ধা হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এতদিন পরপর যে পরিমাণ ঝড় বয়ে গেছে তার উপর তাতে যারা তাকে চিনতেন না তারাও এতদিনে তাকে চিনে ফেলেছেন এবং তার দ্রুত সুস্থতার কামনায় প্রার্থনা করছেন দিন-রাত।

কিন্তু তার শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক। শনিবার রাতে নাকি ১০ বার মৃদু হার্ট অ্যাটাক হয়েছে বলে খবর। এও যে সম্ভব সেটা বিশ্বাস করতে পারছে না সাধারণ মানুষ। এই মুহূর্তে নায়িকা ১০০ শতাংশ ভেন্টিলেশন সাপোর্টে বেঁচে রয়েছেন। তবু দ্রুত শারীরিক অবস্থার অবনতি হচ্ছে বলে জানা গেছে।

চিকিৎসকরা অভিনেত্রীকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন। এমনকি নায়িকার এই দ্রুত শারীরিক অবস্থার অবনতির কারণে চিকিৎসকরাও উদ্বিগ্ন হয়ে পড়েছেন। শনিবার সন্ধায় ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ হয় এই বাঙালি নায়িকার। এরপর থেকে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল বলে জানানো হয়েছিল হাসপাতাল সূত্রে। তবে গতকাল রাতের পর আচমকা অবস্থার অবনতি হয় আবার। ফলে আবার একটা বড় ধাক্কা।

এক নভেম্বর থেকে নায়িকার যে লড়াই শুরু হয়েছে তা এখনো থামেনি। সঙ্গে একইভাবে লড়ে চলেছেন তার আত্মীয়-স্বজন পরিবার এবং কাছের মানুষ সব্যসাচী চৌধুরী। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছেও প্রার্থনা করা ছাড়া আর কোন উপায় নেই।

এদিকে অভিনেত্রীর যাবতীয় শারীরিক অবস্থার আপডেট নিয়ে মাঝে মাঝে পোস্ট করতেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। কিন্তু শনিবারই আচমকা নভেম্বর মাসের সব পোস্ট মুছে দিলেন। এই নিয়ে রাতারাতি প্রশ্ন শুরু হয়ে গেছে অনুরাগীদের মনে। রীতিমতো চিন্তিত হয়ে পড়েছে মানুষ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending