Connect with us

Tollywood

Aindrila Sharma: আচমকা হৃদরোগে আক্রান্ত! পরিস্থিতি আরো জটিল, জানিয়ে দিল হাসপাতাল

Published

on

পরিস্থিতি আরও সংকটজনক এবং জটিল হয়ে উঠলো। এবার হৃদরোগে আক্রান্ত হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। স্ট্রোকের পর এবার হৃদরোগ। অবস্থা একেবারেই ভালো নয় জানিয়ে দিয়েছে হাসপাতাল। সিপিআর দেওয়া হয়েছে তাকে।

মঙ্গলবার হাসপাতালের তরফে জানা যায় যে ব্রেইন স্ট্রোকের পর মাথা যে পাশে অপারেশন করা হয়েছিল তার বিপরীত দিকে জমাট বেঁধেছে রক্ত। ফলে তৈরি হয়েছে নতুন দুশ্চিন্তা। আগের ওষুধ সমস্ত বন্ধ করে দিয়ে নতুন অ্যান্টিবায়োটিক কোর্স দিয়ে দেওয়া হয়েছে অভিনেত্রীকে। কিন্তু তার শরীরে এর কী প্রতিক্রিয়া হয় তা দেখার জন্য সতর্ক রয়েছে চিকিৎসকের দল।

ক্যানসারের চিকিৎসা চলাকালীন কেমোথেরাপির জন্য ঐন্দ্রিলাকে মাথার সব চুল কেটে ফেলতে হয়েছিল। সেই সময় মাথা কামিয়ে ফেলেছিলেন সব্যসাচীও। ঐন্দ্রিলার পাশে থাকতে তাঁর এক বান্ধবীকেও চুল কাটতে দেখা গিয়েছিল।

এদিকে যে রক্ত নতুন করে জমাট বেঁধেছে সেটা অপারেশন করা সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা। যদিও সেটাকে ওষুধ দিয়ে কমানোর চেষ্টা করা হয়েছিল। সংক্রমণের ফলে যে চিন্তা বাড়ছে তার আভাস আগে থেকেই দিয়ে দিয়েছিলেন ডাক্তাররা। আর এই মুহূর্তে পরিচিতি একেবারেই আশানুরূপ নয়।

গত সপ্তাহে নায়িকার সেরে ওঠার সম্ভাবনা রয়েছে এমনটা জানা যাচ্ছিল। কিন্তু এই সপ্তাহের ছবিটা তার থেকে একেবারেই উল্টো। পরিবার কাছের মানুষ সকলে যেমন দুশ্চিন্তা করছেন তার পাশাপাশি গোটা বাংলা প্রার্থনা করছে নায়িকা যাতে আবার সুস্থ হয়ে ফিরে আসেন।

ঐন্দ্রিলার অনুরাগীরা বরাবরই তাঁর ‘জিয়নকাঠি’র উপর ভরসা রেখেছেন। কঠিন অসুখের মুখ থেকে বার বার তিনি উঠেছেন যেন ফিনিক্স পাখির মতো। এ বারও হাসপাতালে শুয়ে তেমনই কোনও মিরাকল করবেন প্রিয় অভিনেত্রী, আশাবাদী স্টুডিয়োপাড়া।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending