Aindrila Sharma: লড়াইয়ের আরেক নাম ঐন্দ্রিলা! দু’বার ক্যান্সার আক্রান্ত, বারবার কেমো নিতে নিতে যন্ত্রণায় ছটফট করেছেন, আজ ফের Fashion Ramp মাতাচ্ছেন তিনিই, কুর্নিশ সকলের – Tolly Tales
Connect with us

Tollywood

Aindrila Sharma: লড়াইয়ের আরেক নাম ঐন্দ্রিলা! দু’বার ক্যান্সার আক্রান্ত, বারবার কেমো নিতে নিতে যন্ত্রণায় ছটফট করেছেন, আজ ফের Fashion Ramp মাতাচ্ছেন তিনিই, কুর্নিশ সকলের

Published

on

আমাদের যখন কোন বিপদ আসে তখন আমরা অধিকাংশ সময় এত বেশি দিশেহারা হয়ে যায় যে সমাধান করার বদলে তখন ভুল করতেই ব্যস্ত থাকি বেশি। ‌ যখন ক্যান্সারের মতো মারণরোগ কারোর জীবনে আসে তখন সে মোটামুটি বাঁচার আশা ছেড়ে দেয় তবে আমরা সকলেই ঐন্দ্রিলা শর্মার কথা জানি যিনি আবার ফিরে এসেছেন ফিনিক্স পাখির মত।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)


পরপর দুবার তিনি ক্যান্সার আক্রান্ত হয়েছেন এবং ফুসফুসের একটা অংশ বাদ দিতে হয়েছে তাকে ক্যান্সারের জেরে। কিন্তু লড়াই তিনি ছাড়েননি। কেমো নিয়েছেন বহুবার। খুব কষ্ট হয়েছে কারণ আমরা জানি যে কেমোথেরাপি মানে সেটা কত যন্ত্রণার কারণ ক্যান্সার আক্রান্ত কোষগুলোকে সেগুলো পুড়িয়ে দিচ্ছে। তবু আবার লড়াইয়ে ফিরে এসেছেন।এ প্রসঙ্গে তিনি নিজের বাবা-মা আর সব্যসাচীকে বরাবর ক্রেডিট দেন।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

শহরের সম্প্রতি আয়োজন করা হয়েছিল কলকাতার একটি নামী ফ্যাশন স্কুলের annual fashion function। ‌ সেখানে সাদা রংয়ের পোষাক পরে ক্যাট ওয়াক করে যখন আসছিলেন ঐন্দ্রিলা তখন মনে হচ্ছিল ফিনিক্স পাখি হেঁটে আসছে গর্বের সঙ্গে। কেমোথেরাপির কারণে বাদ পড়েছে মাথার চুল,এখন অল্প অল্প চুল জন্মেছে কিন্তু তাতেই অদ্ভুত সুন্দরী লাগছে ঐন্দ্রিলাকে। এভাবেই তিনি এগিয়ে যান এটাই কামনা আমাদের সকলের।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending