Tollywood

Aindrila Sharma: বুনু ঐন্দ্রিলাকে ছাড়া আর থাকতে পারছে না দিদি ঐশ্বর্য! “আমার যে তুই ছাড়া আর কোনো বেস্ট ফ্রেন্ড নেই”, অসহায় হয়ে আকাশের ঠিকানায় চিঠি লিখল দিদি

গত রবিবার। আর আজ বুধবার। মাঝে মাত্র দুটো দিন। তবে এই দুটো দিন কে যেন মনে হচ্ছে দুটো যুগ পেরিয়ে গেছে। হ্যাঁ, স্বজনহারা হলে এমনটাই হয়। ঠিক এই যন্ত্রণায় এখন ভুগছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার দিদি ঐশ্বর্য।

ঐন্দ্রিলা রবিবার দুপুরে প্রয়াত হয়েছেন কুড়ি দিনের লড়াই শেষে। মারাত্মক ক্যান্সার ছড়িয়ে গিয়েছিল মাথা পর্যন্ত। তাই তো, আর কঠিন লড়াই লড়ে যেতে পারলেন না অভিনেত্রী। অবশেষে সকলকে ছেড়ে চলে গেলেন তিনি না ফেরার দেশে। লিখে গেলেন নিজের মা-বাবা, দিদি এবং সব্যকে।

বুনুকে হারিয়ে একেবারে অসহায় হয়ে পড়েছেন দিদি ঐশ্বর্য শর্মা। আর থাকতে পারছেন না একা। অবশেষে মনের কষ্টগুলো বুনুর ঠিকানায় পাঠিয়ে দিলেন ক্লান্ত দিদি। লিখলেন খোলা চিঠি। স্পষ্ট করে জানিয়ে দিলেন বোনকে ছাড়া ভালো নেই তিনি।

মঙ্গলবার গভীর রাতে একটি লম্বা পোস্ট করলেন ঐশ্বর্য। লিখেছেন “অনেকদিন তো হল এবার তাড়াতাড়ি চলে আয় বুনু। তুই ছাড়া আমি যে পঙ্গু। কে আমাকে সাজিয়ে দেবে বলতো? কে আমার ছবি তুলে দেবে?কে না বলা মনের কথাগুলো আমার মুখ দেখে বুঝে যাবে? কে আলাদিনের আশ্চর্য প্রদীপের মত আমার সমস্ত মনের ইচ্ছে পূরণ করবে? কার সাথে আমি ঘুরতে যাব? কার সাথে পার্টি করব? কার সাথে আমি সারা রাত জেগে সিনেমা দেখব-গল্প করব? কে আমাকে সঠিক পরামর্শ দেবে? আমাদের এখনো কত প্ল্যান বাকি আছে বলতো? কে আমাকে নিঃস্বার্থভাবে ভালোবাসবে? কে আমার জন্য পুরো পৃথিবীর সাথে লড়বে, আমাকে আগলে রাখবে? আমার যে তুই ছাড়া আর কোনো বেস্ট ফ্রেন্ড নেই।”

মাত্র ২৪ বছরের এক চঞ্চল মেয়েকে হারিয়ে গোটা পরিবার ফাঁকা হয়ে গেছে। দিদি ঐশ্বর্যর ফেসবুকে চোখ রাখলেই দেখা যাবে বোনের সঙ্গে একগুচ্ছ ছবি। ছোট থেকে বড় হওয়ার সমস্ত স্মৃতি আগলে এখন বোনের আসার আশায় দিন গুনছেন দিদি।
May be an image of 4 people

Nira