Tollywood

Mitul Son: ভীষণ চেনা চেনা লাগে তাই না? মিতুলের ছেলে আদর আসলে কে? জেনে নিন পরিচয়

এই মুহূর্তে বাংলায় যে সমস্ত ধারাবাহিক গুলি চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি'(Khelna Bari)। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি(Aratrika Maiti)। যিনি বাঙালি দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’ তো আবার কারর কাছে ‘লেডি সিংহম’ হিসেবে পরিচিত। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক ইন্দ্র’র চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ(Biswajit Ghosh)।

বর্তমান টেলি নায়িকাদের মধ্যে মিতুল চরিত্রটি সম্পূর্ণ ভিন্ন। ভীষণ রকম প্রতিবাদী একটি চরিত্র মিতুলের। তাঁকে বাংলা টেলিভিশনের রঞ্জিত মল্লিক বলা হয়ে থাকে। দর্শকরা যে ইন্দ্র, মিতুল এবং গুগলিকে ভীষণভাবে পছন্দ করেন তা বলা বাহুল্য। আর অন্যান্য ধারাবাহিকের ন্যায় এই ধারাবাহিকও এবার লিপ নিয়েছে। বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিক লিপ নিয়েছে, সম্প্রতি অনুরাগের ছোঁয়া, মিঠাই, গুড্ডি একাধিক ধারাবাহিকে লিপ নেওয়া দেখানো হয়েছে। তবে এবার সব ধারাবাহিককে টপকে ১৫ বছরের লম্বা লিপ নিয়েছে এই ধারাবাহিক। যা কার্যত হাস্যকর ঠেকেছে দর্শকদের কাছে। যথারীতি লিপ নেওয়ার ফলে চরিত্র পরিবর্তন হয়েছে অনেকের। বড় হয়ে গেছে অনেকে। গুগলি, মিতুলের ছেলে আদর সবাই বড় হয়েছে।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

বাবা মায়ের কাছে বড় না হওয়ার ফলে প্রকৃত শিক্ষার অভাবে গুন্ডা তৈরী হয়েছে আদর। আর এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সপ্তর্ষি বসু রায়চৌধুরী। এই অভিনেতাকে দেখলে ভীষণ চেনা চেনা লাগে তাইনা? আসলে শিশু নেতা হিসেবে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন সপ্তর্ষি। তিনি কাজ করেছেন অনেক ধারাবাহিক, সিনেমায়। অভিনেতা সোহম বসু রায় চৌধুরী তাঁর সম্পর্কিত ভাই। দু’জনেই শিশু অভিনেতা হয়ে বিভিন্ন সময় দর্শকদের মনোরঞ্জন করেছেন। দিওয়ানা, বাদশা, চ্যাম্প, কানামাছি, রয়েল বেঙ্গল টাইগার একাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। এমনকী শুভদৃষ্টি, কপাল কুন্ডলের মতো একাধিক ধারাবাহিকেও তিনি অভিনয় করেছেন। নিজের অভিনয় দক্ষতায় বিভিন্ন সময় দর্শকদের মন জিতে নিয়েছেন সপ্তর্ষি। যদিও সেই সময় শিশু অভিনেতা হিসেবে অভিনয় করেছিলেন তিনি। তবে বর্তমানে তিনি অনেকটাই বড়। মিতুলের ছেলের চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের কতটা নজর কাড়ে সেটাই এখন দেখার।

Meet Bobi's Friends - Jiyo Bangla

Ratna Adhikary