Connect with us

Tollywood

Dhoni-Ambarish: ইচ্ছা থাকলেও উপায় নেই! কোন আক্ষেপ অম্বরীশের সঙ্গে ভাগ করলেন ধোনি?

Published

on

কপিল দেব এবং মহেন্দ্র সিং ধোনি। দুই উজ্জ্বল ব্যক্তিত্বের মুখোমুখি বসে টলিউড অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। রাজস্থানের জয়পুরে দুই বিশ্বকাপ জয়ী অধিনায়কের সাক্ষাৎকার নিলেন বাঙালি অভিনেতা। ধোনি আর কপিল হাতড়ে দেখলেন পুরনো স্মৃতি।

এই ছবি নিজের প্রিয় দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অম্বরীশ। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করতেই মুহূর্তের মধ্যে উপচে পড়ল ভক্তদের ভালোবাসা। শিহরিত এবং গর্বিত বাঙালি দর্শকরা। ছবি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন “১৯৮৩ আর ২০১১- র মাঝে আমি। এমন মুহূর্ত বোধহয় জীবনে একবারই আসে”।

Ambarish Bhattacharya: নতুন বছরে সুখবর দিলেন 'পটকা' অম্বরীশ

তবে এই বিরল মুহূর্ত সৃষ্টি হলো কীভাবে? কিভাবে দেখা পেলেন দুই মহারথীর? অম্বরীশ জানালেন একটি নামিদামি টিএমটি বার প্রস্তুতকারক বিপণীর বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তিনি যুক্ত হয়েছেন। জয়পুরে ক্লায়েন্টদের সঙ্গে মিট করতে গিয়ে তিনজনের দেখা হয়ে গেল। দুই প্রিয় খেলোয়ারকে চোখের সামনে দেখে আবেগে আপ্লুত হয়ে গিয়েছিলেন অম্বরীশ।

Ambarish Bhattacharya: পাহাড়ে ৩ মহিলার সঙ্গে জমিয়ে নাচ 'পটকা'- অম্বরিশের!  মুগ্ধ ফ্যানেরা জমিয়ে উপভোগ করছেন Viral Video - Ambarish Bhattacharya aka  Potka of Khorkuto bengali serial ...

দুজনের সঙ্গে একান্ত আলাপচারিতা করলেন অম্বরীশ। তবে মাহির সঙ্গে বেশি আড্ডা দিয়েছেন তিনি। ক্রিকেটারের ঘরে গিয়েছিলেন অভিনেতা যেখানে প্রচুর গল্পগুজব করলেন দুজনে মিলে। রাজস্থান ভ্রমণের পরিকল্পনার কথা মহেন্দ্র সিং ধোনিকে জানালেন অভিনেতা। সেই সময় একটি আক্ষেপ প্রকাশ করেছেন ধোনি। বলছিলেন ইচ্ছে থাকলেও মানুষ ঘিরে ধরার ভয়ে ঐতিহাসিক স্থানগুলোতে ঘুরতে যেতে পারেন না এই জনপ্রিয় ক্রিকেটার। রাজস্থানের দোকান থেকে নিজের পছন্দের ক্রিকেটারের জন্য মিষ্টি নিয়ে গিয়েছিলেন অভিনেতা। আর অভিনেতার এই আন্তরিকতায় মুগ্ধ ধোনি। অভিনেতা জানিয়েছেন এই আতিথিয়তায় খুব খুশি হয়েছেন দুজনেই। মাহি বলেছেন যোগাযোগ রাখতে।

কপিল দেব সম্পর্কে বললেন কয়েক সময়ের জন্য আলাপ হয়েছে দুজনের। তাতেই নস্টালজিক হয়ে পড়েছিলেন অভিনেতা। ১৯৮৩ সালে ভারত যখন প্রথমবার বিশ্বকাপ জেতে সেই সময় অভিনেতার বয়স ছিল মাত্র চার বছর। সেই আনন্দে পাড়ার মোড়ে রংমশাল জ্বলছিল। সেই কথা আজও স্মরণ করেন তিনি। আবার এও জানিয়েছেন কপিলকে যে ইডেনে তাঁকে দেখতে গিয়ে হতাশ হয়েছিলেন অভিনেতা। কারণ সেদিন নাকি বাউন্ডারির দিকে আসেননি কপিল। কান্নাকাটিও করেছিলেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending