Connect with us

Bangla Serial

Ananya Guha: নতুন কেনা গাড়িতে কেউ হাত দিলে মাথা গরম হয়ে যায়! পোস্ট দিতেই ‘কিনেছো তো সেকেন্ড হ্যান্ড গাড়ি, আবার বড় বড় কথা কীসের?’, কটাক্ষের শিকার পিঙ্কিজি অনন্যা গুহ

Published

on

পুজো চলে আসলো, আর তো এক সপ্তাহ বাকি। আগামীকাল মহালয়া মানেই কালকে থেকেই পুজো শুরু। তবে ইতিমধ্যে কলকাতায় বাঙালির কাছে পুজো শুরু হয়ে গেছে কারণ বহু পুজোর উদ্বোধন হয়ে গেছে।তাই জেলা থেকে মানুষ এখনই কলকাতায় চলে যাচ্ছেন ঠাকুর দেখতে কলকাতার মানুষ যদি ঠাকুর দেখতে নেমে যায় তাহলে আর জায়গাই পাওয়া যাবে না। আর পুজোর আগে সেলিব্রিটিরা সব জামাকাপড় কেনাকাটার সঙ্গে সঙ্গে দামি জিনিসপত্র কিনে ফেলেছেন।

বেশিরভাগ মানুষজন নিজেদেরকে উপহার দিয়েছেন নতুন গাড়ি আর নতুন আইফোন। এবার এই গাড়ি নিয়েই তীব্র কটাক্ষের শিকার হলেন মিঠাইয়ের পিংকিজি তথা অনন্যা গুহ। বয়স তার বড়জোর কুড়ি হবে কিন্তু ইতিমধ্যে জীবনে অনেক বড় এচিভমেন্ট তিনি করে ফেলেছেন পর পর। কিনে ফেলেছেন একটি সবুজ রঙের গাড়ি। সেই গাড়ি আবার নিজেই ড্রাইভ করেন তিনি বাবাকে পাশে বসিয়ে।

গন্ধরাজ গাড়ি! সবুজ রঙের দামি গাড়ি কিনে ট্রোলের মুখে মিঠাইরানির ছোটজা 'পিঙ্কিজি' Mithai serial Pinky Ji actress Ananya Guha trolled

দুদিন আগে তিনি একটি ফটো দিয়েছিলেন যেখানে তাকে গাড়ির স্টিয়ারিং ধরে মুখ বেজার করে বসে থাকতে দেখা যাচ্ছে। ক্যাপশন ছিল যে যখন আমার গাড়ির কেউ স্পর্শ করে তখন আমার এরকম অবস্থা হয়। এটার পরেই তিনি অনেক কটাক্ষের শিকার হন।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

তার গাড়ির নম্বর প্লেট আগেই প্রকাশ্যে চলে এসেছিল তাই অনেকেই সেই নম্বর দিয়ে গুগলে সার্চ করতেই বেরিয়ে আসে যে সেই গাড়ি আগেই একজন কিনেছিলেন এবং পরবর্তীকালে অনন্যা কিনেছেন অর্থাৎ দামি গাড়িটি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি। তারপরেই শুরু হয় ট্রোলিংয়ের বন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

অনেকেই বলতে শুরু করেন যে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছেন অথচ আপনার গাড়ি অন্যকে স্পর্শ করলে আপনার রাগ হয়, এ আবার কী কথা? অনেকেই বলছেন যে যদিও এটা ফার্স্ট হ্যান্ডও হতো তাহলেও এ আবার কী রকম মানসিকতা?গাড়িতে কি সোনা লাগানো আছে নাকি যে হাত দিলেই ক্ষয়ে যাবে? অনেকেই বলছেন যে বয়স কম তো তাই এখনো দুনিয়াদারি বুঝতে শেখেননি অনন্যা। আরেকটু বড় হলে এরকম অপরিণত কথা তিনি বলতেন না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending