Tollywood

Dance Bangla Dance: খুব তাড়াতাড়ি শুরু হচ্ছে ডান্স বাংলা ডান্স! আবার এক টলিউড সুপারস্টার হবে ছোট পর্দায় সঞ্চালক! মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে ধামাকা করতে আসছে কে? 

আবার একবার খুব শীঘ্রই ফিরতে চলেছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। যেখানে আবার বহু বছর পর মহাগুরুর আসনে দেখতে পাওয়া যাবে মিঠুন চক্রবর্তীকে। সেই নিয়ে বেশ কয়েক মাস ধরে টলি পাড়ায় হইচই চলছে।

প্রসঙ্গত জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ শুরু হয় ২০০৭ থেকে। শুরুর প্রথম থেকেই মহাগুরুর আসনে দেখা যেত মিঠুন চক্রবর্তীকে। তবে ২০১৩ সালের পরে তাকে আর এই রিয়ালিটি শোতে দেখা যায়নি।

পরে অবশ্য অন্য একটি চ্যানেলের নাচের রিয়ালিটি শোতে বিচারকের আসনে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। তবে সেটি জি বাংলায় নয় স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়ার’ এ দেখা গিয়েছিল । কিন্তু এখনো বিচারকের আসলে কারা বসতে চলেছে তা এখনো কোনোভাবেই জানা যায়নি। বিচারকের সাথে সাথে দর্শকদের মধ্যে সঞ্চালককে নিয়েও কৌতুহল জেগেছে।

কিন্তু চ্যানেল কর্তৃপক্ষর তরফ থেকে এখনো কিছু প্রকাশ করা হয়নি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার তরফ থেকে ডান্স বাংলা ডান্স এর ওপেনিং শুটিংয়ের একটি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি বড় গণেশ ঠাকুরের মূর্তির সামনে করা হয়েছে মঞ্চ এবং সেখানেই দাঁড়িয়ে সঞ্চালক।

আর সেটি রেখে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধারণা এবারেও সঞ্চালকের রূপে দেখতে পাওয়া যাবে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরাকে। প্রসঙ্গত এর আগের সিজনে সঞ্চালকের আসনে দেখতে পাওয়া গিয়েছিল অঙ্কুশ হাজরা এবং বিক্রম চ্যাটার্জিকে। তাই এবার দেখার দর্শকদের সম্ভাবনাই সত্যি হয় কিনা!

Nira