Connect with us

Tollywood

Saurav-Anindita: উত্তম কুমারের নাতিকে বিয়ে, পরে আবার জনপ্রিয় পরিচালককে বিয়ে!দু’বার বিয়ের পরে সৌরভের সঙ্গে ভেঙে গেলো সহ’বাস সম্পর্ক! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী অনিন্দিতা বসু, জানালেন বিস্ফোরক সত্যি

Published

on

একটা সময় অভিনেতা সৌরভ দাসের মুখে শোনা গিয়েছিল একটা কথা যে নিজেকে সময় দিতে না পারলে একটা সম্পর্ককে কিভাবে সামলাবেন তিনি? সম্পর্কে যত্ন না নিলে তার অসম্মান করা হয় এমনটাই মনে করতেন অভিনেতা। ব্রেকআপ প্রসঙ্গে এই কথা বলেছিলেন “মন্টু পাইলট”। এবার সেই ব্রেকআপ নিয়ে মুখ খুললেন তার দীর্ঘদিনের বান্ধবী অনিন্দিতা বসু।

7 Anindita Bose ideas | bose, television industry, indian actresses

গত কয়েক বছর ধরে কলকাতা ছাড়া এই অভিনেত্রী। আপাতত বাণিজ্য নগরী মুম্বইয়ে নিজের কেরিয়ার নিয়ে ভাবনা-চিন্তা করছেন। একটা সময় গোটা টলিউডের সৌরভ-অনিন্দিতার সম্পর্ক ছিল হট গসিপ। কারণ সমাজের প্রচলিত রীতি মেনে দুজনে স’হবাস করছিলেন। সেখান থেকে আস্তে আস্তে শুনলে মিলিয়ে গেছে সেই সব ছড়িয়ে যাওয়া গুজব, গল্প।

এ বিষয়ে অনিন্দিতা জানিয়েছেন যে সৌরভের সঙ্গে তখন তিনি থাকতেন তার সঙ্গে আজকে সৌরভের অনেক পার্থক্য। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কেউ কথা বলুক এটা তিনি চাইতেন না। কাদা ছোঁড়াছুঁড়ি হবে এই ভয়ে ফোন বন্ধ রাখতেন। এক সম্পদ মাধ্যম কি সাক্ষাৎকারে অনিন্দিতা জানিয়েছেন বিভিন্ন বিষয় নিয়ে দুজনের মধ্যে ক্রমাগত ঝামেলা হচ্ছিল। তারপরেও চেষ্টা করেছেন সম্পর্কটা যাতে টিকে থাকে কিন্তু ব্যর্থ হয়েছেন।

Anindita Bose shared a cosy picture with her boyfriend Saurav Das dgtl -  Anandabazar

সৌরভ-অনিন্দিতা একটা ফ্ল্যাট কিনেছিলেন যার নাম ছিল প্রথম অধ্যায়। এখন তার কী অবস্থা? নায়িকা জানান দু ভাগে ভাগ হয়েছে। রেনোভেশন হচ্ছে। তারপর অনিন্দিতা জীবনে নতুন মানুষ কি এসেছেন? নায়িকা জানালেন একেবারে হ্যাপিলি সিঙ্গেল তিনি।

✓[305+] Anindita Bose HD Wallpapers (Desktop Background / Android / iPhone)  (1080p, 4k) (1080x720) (2022)

সম্প্রতি অভিনেত্রীকে দেখা যাবে প্রতিম দাশগুপ্তের একটি সিরিজে। তাছাড়াও অনন্ত মহাদেবনের দ্য স্টোরিটেলারে কাজ করছেন তিনি। পাশাপাশি টলিউডের অতনু ঘোষের পরিচালনায় আরো এক পৃথিবীতে অভিনয় করতে চলেছেন তিনি। নায়িকা জীবনে বহুবার সম্পর্ক তৈরি হয়েছে এবং বিচ্ছেদ হয়েছে। দুবার বিয়ে ভেঙেছে। ২০১৩ সালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়(যিনি এখন দেবলীনা কুমারের স্বামী এবং উত্তম কুমারের নাতি)র সঙ্গে বিয়ে হয়। আর তার দু’বছর পর সেটা ভেঙে যায়। ২০১৭ সালে অভিমুন্য মুখোপাধ্যায়(যিনি এখন মানালি দে’র স্বামী)কে বিয়ে করেন কিন্তু তারপরও ডিভোর্স হয়ে যায়।

গৌরবের সঙ্গে বিয়ে ভাঙার পর অভিমন্যুকে বিয়ে করেন অনিন্দিতা, টেকেনি দুটো বিয়ে (ছবি- টুইটার)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending