Connect with us

Bollywood

বলিউডের সেরা নায়ক কার্তিক আরিয়ানের সামান্য ভুল লোকের সামনে ধরলেন টলিউডের অনির্বাণ ভট্টাচার্য! ‘হীনমন্যতায় ভুগছেন স্যার?’ প্রশ্ন নেটদুনিয়ার

Published

on

এখন অভিনেতা কার্তিক আরিয়ানের বৃহস্পতি তুঙ্গে। সম্প্রতি রিলিজ হলো কার্তিক, টাবু, কিয়ারা আডবানি অভিনীত ‘ভুলভুলাইয়া ২’। আর এটা যে কতোটা হিট হয়েছে তার প্রমাণস্বরূপ এর মধ্যেই ২৩০.৭৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।

তবে অভিনেতা এই সাফল্য অন্যভাবে উদযাপন করেছেন। তিনি স্কুলের কিছু বাচ্চাদের নিজের খরচে সিনেমাটি দেখিয়েছেন যা বেশ প্রশংসিত হয়েছে মানুষের দ্বারা। শুধু এখানেই শেষ নয়, অভিনেতা নতুন গাড়ি কিনেছেন। সেই ছবি ভাগ করে রসিকতাও করেছেন, ‘চাইনিজ খাওয়ার নতুন টেবিল’ এমনটা লিখে। তার উপর আবার বছরের সেরা অভিনেতার পুরস্কারও পেয়েছেন তিনিই।

কিন্তু অবশেষে একটা কাঁটা এলো মাঝপথে। এত ভালোর মধ্যেও একটা ভুল করেছিলেন কার্তিক। তিনি সংলাপের বেশ কিছু বাংলা উচ্চারণ সঠিকভাবে করতে ব্যর্থ হয়েছেন। আর সেই ভুল ধরিয়ে দিলেন বাংলার বিখ্যাত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

অনির্বাণ এর আগেও একাধিকবার জানিয়েছেন যে বাংলা নিয়ে তাঁর আলাদা ভালোবাসা আছে। সেটা তাঁর উচ্চারণে বোঝাই যায়। এবার প্রকাশ্যে কার্তিককে নিজের ভুল ঠিক করতে বললেন। এক জায়গায় কার্তিক আগামীকাল শব্দটিকে উচ্চারণ করেছেন কল।

এতেই রেগে গেছেন অনির্বাণ। তিনি টুইটারে লিখে দিয়েছেন সঠিক উচ্চারণ কী হবে। তবে সেই সঙ্গে অভিনেতাকে এই সাফল্যের জন্যে অভিবাদন দিতেও ভোলেননি। এর থেকেই স্পষ্ট যে কার্তিককে নিয়মিত ফলো করেন বাংলার খোকা। লিখেছেন, ‘আপনার নতুন গাড়ি বা চাইনিজ ফুড টেবিলের জন্য শুভেচ্ছা। আন্তরিক অনুরোধ, আগামীকাল বাংলায় ‘কাল’। ‘কল’ নয়!’

কিন্তু এতেই বাঁধলো বিপত্তি। বহু মানুষ মনে করছেন বাংলার এই নায়ক হীনমন্যতায় ভুগছেন। ফলে কটাক্ষ শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনির্বাণ যদিও এর কোনও জবাব দেননি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending