Tollywood

Ankush Hazra: আসছে জামাই ষষ্ঠী! জামাই আদর পাওয়ার আগেই কবিতা বানিয়ে ফেলল অঙ্কুশ! “ছ্যাবলামি নয় এই সেরা জামাই”, বলছে মুগ্ধ দর্শক

বাঙালির বারো মাসে তেরো পার্বণ। তার মধ্যে অন্যতম হলো জামাই ষষ্ঠী। বেশ পাত পেড়ে জামাই আদরের রীতি রয়েছে বাঙালিদের মধ্যেই। এই বছরের জন্যে অপেক্ষা করে বহু জামাই আর শাশুড়ি। বিশেষ করে যারা খেতে আর খাওয়াতে ভালোবাসে তাদের সোনায় সোহাগা।

এইদিনে সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিদের পোয়া বারো হয়। নতুন নতুন পদ, মনের মতো রান্নার পাশাপাশি থাকে জামাইয়ের জন্যে উপহার। আবার জামাই তার একমাত্র শাশুড়িকে দেয় উপহার। গোটা দিন শুধুই খাওয়া আর খাওয়া। কোনো কোনো বাড়িতে আবার যেনো খাবারের মেলা লেগে যায়।

এ বছর টলিউড পেতে চলেছে নতুন এক জামাই। নাম অঙ্কুশ হাজরা। টলিউড সুপারস্টার খুব তাড়াতাড়ি বসছেন বিয়ের পিঁড়িতে। তার হবু স্ত্রী আবার টলিউডের সুন্দরী ঐন্দ্রিলা সেন। দীর্ঘ ১৪ বছরের সম্পর্ক। আর এবার সেই সম্পর্ক পাবে পরিণতি। তোড়জোড় চলছে। যদিও বিয়ের দিনক্ষণ জানা যায়নি।

তবে অঙ্কুশের মনে যে লাড্ডু ফুটেছে সেটা বোঝা গেলো এই ভিডিও থেকে। সুন্দর অভিনেতার হওয়ার পাশাপাশি তিনি যে সুন্দর কবি সেটা কি জানতেন? অবাক হয়ে গেলেন তো? এত বছর ইন্ডাস্ট্রিতে আছেন অঙ্কুশ অথচ তার ফ্যান কেউই জানে না তার এই গুন সম্পর্কে।

সম্প্রতি অভিনেতাকে দেখা গেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। সঞ্চালনার দায়িত্বে ছিলেন অঙ্কুশ। আর মানুষকে প্রচুর হাসানোর পাশাপাশি উপহার দিলেন সুন্দর কবিতা। সেটা আবার জামাই ষষ্ঠী স্পেশাল কবিতা। “জৈষ্ঠ্য মাসে আসন পেতে বসে, যে বা যারা মাছের মু চোষে…”। বাকিটা শুনে নিন এই ভিডিও থেকেই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।