Connect with us

Tollywood

১০০ দিনের কাজ শেষ! ভীষণ ক্লান্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা, লন্ডন থেকে ফিরেই তড়িঘড়ি দৌড়ালেন ছুটি কাটাতে, কোথায় গেলেন টলিউডের সবচেয়ে জনপ্রিয় জুটি?

Published

on

টলিউডে এমন অনেক জনপ্রিয় জুটি আছে যাতে সাধারণ মানুষ খুব ভালোবাসেন এবং তাদের নিয়ে ট্রোলিংটাও কম হয় তার কারণ তাদের দীর্ঘ কয়েক বছরের সম্পর্কের শক্তিশালী বন্ধন মানুষ নিজের চোখেই চাক্ষুষ করে।তাদের ভালোবাসার দিকে কেউ আঙুল তুলতে পারে না, হয়তো ব্যক্তিগত ভাবে আলাদা আলাদা করে তাদের নিয়ে কটাক্ষ হয় কিন্তু তাদের সম্পর্ককে কেউ অপমান করে না।

এরকমই একটি জুটি হলো অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের জুটি। দীর্ঘ ১১ বছর ধরে তারা সম্পর্কে আবদ্ধ। দুজনের জীবনে অনেক চড়াই-উতরাই এসেছে কিন্তু একে অপরের হাতটা কখনো ছেড়ে দেননি। দু’জনে লিভ ইন করেন অনেক বছর হয়ে গেল কিন্তু তাদের দিকে অশালীনভাবে কটাক্ষ কেউ করেননি তাদের লিভ ইন নিয়ে কারণ সকলেই জানেন যে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা একে অপরকে কখনো ছেড়ে যাবেন না।

সম্প্রতি আমরা তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে দেখেছি যে তারা লন্ডনে ছিলেন শুটিংয়ের কাজে। এখন জানা গেল তারা পরপর চারটি ছবি এবং একটি ওয়েব সিরিজের কাজ সম্পূর্ণ করেছেন লন্ডনে থেকে।মোট ১০০ দিন তারা লন্ডনে ছিলেন এছাড়াও ইউনাইটেড কিংডম এর বিভিন্ন জায়গায় তাদেরকে দেখা গেছে। যদিও তাদের মজায় ভরা ভিডিও এবং ছবি দেখে বোঝাই যায়নি তারা এত ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

সদ্য ফিরেছেন কলকাতায় এবং তারপরই দুজনে চললেন ছুটি কাটাতে।গতকাল প্লেনে বসে ছবি দিয়েছেন দুজন ক্যাপশনে লেখা, ‘একশ দিন ধরে চারটে ছবি এবং একটি ওয়েব সিরিজের কাজ করে আমরা ক্লান্ত তাই ছুটি কাটাতে চললাম যেটা খুব দরকার ছিল।’

বিমানের ভেতরের ছবি দেখে মনে করা হচ্ছে তারা খুব সম্ভবত দুবাই যাচ্ছেন। তাদের এই ঘুরতে যাওয়ার ছবি দেখে তাদের ভক্তরা উচ্ছ্বসিত।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending