কাকদ্বীপের সমুদ্র সৈকতে ছেঁড়া প্যান্ট পরে হনিমুন করতে গেলেন দিব্যজ্যোতি দত্ত! একা নয়, সঙ্গী হল নিজের বৌ,ভাই বৌ আর বান্ধবী – Tolly Tales
Connect with us

Tollywood

কাকদ্বীপের সমুদ্র সৈকতে ছেঁড়া প্যান্ট পরে হনিমুন করতে গেলেন দিব্যজ্যোতি দত্ত! একা নয়, সঙ্গী হল নিজের বৌ,ভাই বৌ আর বান্ধবী

Published

on

টেলিপাড়ায় কান পাতলেই শোনা যায় যে হ্যান্ডসাম নায়ক দিব্যজ্যোতি দত্তের সঙ্গে সুন্দরীদের দেখা যায় প্রায়শই। কথাটা যে খুব ভুল নয় তার প্রমাণ মিলল এই ছবি থেকে। সদ্য কাকদ্বীপ থেকে ফিরেছেন ছোট পর্দার এই সুপারহিট অভিনেতা। আর সঙ্গে ছিলেন টলিপাড়ার তিন বিখ্যাত সুন্দরী। আবার একজনের সঙ্গে নাকি ঘনিষ্ঠও হয়েছেন দিব্যজ্যোতি। ব্যাপারটা কী?

নায়কের নাকি দুই সঙ্গিনী রোশনী ভট্টাচার্য আর অনন্যা দাস সাগরে ডুব দিয়েছেন তাঁর সঙ্গে। তবে এই তৃতীয়জনটিকে নিয়েই ছিল টানটান উত্তেজনা। অভিনন্দন জানিয়েছেন তিনি নাকি নিজের স্ত্রীকে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন হানিমুনে। তাহলে কি বিয়ে করে ফেললেন দিব্যজ্যোতি?

না না এই বিয়ে আসল বিয়ে নয়। এটা হলো পর্দার বিয়ে। অভিনেতা জানিয়েছেন ধারাবাহিকে সূর্য-দীপার নানা সমস্যা হওয়ায় তাদের আর মধু চন্দ্রিমায় যাওয়া হয়নি। এইবার সেই পর্বটি নাকি দেখানো হবে। তাই স্বস্তিকা ঘোষ, অহনা দত্ত, সৌমিলি চক্রবর্তী, প্রারব্ধী সিংহ-সহ সবাই সাগরপারে দৌড় দিয়েছেন।

পর্দায় অভিনেতার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছে স্বস্তিকা। অহনা, সৌমিলি ভাইদের বৌ এবং নায়কের প্রাক্তন। ওরা কিছুতেই ‘দীপা’ ওরফে স্বস্তিকার সঙ্গে ‘সূর্য’ অর্থাৎ অভিনেতার প্রেম হতে দেবে না।

শুক্রবার ১০০ পর্ব পেরিয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি। এ ধারাবাহিকটি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকদের মন জয় করে নিয়েছিল এর চরিত্রগুলি। আপাতত, সূর্য-দীপার মধুচন্দ্রিমার দিকেই তাকিয়ে বসে আছে দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

এ বিষয়ে অভিনেতা আরো কৌতূহল বাড়িয়ে দিয়ে বলেছেন এই প্রথমবার ছোটপর্দায় এতটা ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে নায়ক-নায়িকার। এই প্রথম চিকিৎসক সূর্যকেও অন্য পোশাকে দেখা যাবে। সুইমিং পুলে ছেঁড়া হট প্যান্ট আর টি শার্টে হালকা রোমিও মার্কা লুক নায়কের।

পর্দার ঘনিষ্ঠতা বাস্তবে রূপ নিয়েছে কিনা এই প্রশ্ন জিজ্ঞাসা করতেই অভিনেতা হেসে বলেন এই পাঁচজন বয়সে ছোট-বড় হলেও খুব ভালো বন্ধু হয়ে গিয়েছে। তাই পর্দায় এতো ভালো করে সেই মুহূর্তগুলো ফুটিয়ে তোলা যায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending